1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

মির্জাপুর কলিমাজানী ও পথহরাতে গনসংযোগ করলেন  মো: শওকত মিয়া

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৬ মে, ২০২৪
  • ১৩৭ বার দেখা হয়েছে

আনোয়ার হোসেন ,মির্জাপুর প্রতিনিধি: ৫/৫/২০২৪ রোজ রবিবার গোড়াই ইউনিয়নের কলিমাজানী ও পথহারা’তে গনসংযোগ করেন মো:শওকত মিয়া। ৫ জুন আসন্ন মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি এ দু’টি পথসভায় অংশগ্রহণ করেন। এ সময় এলাকার রাজনৈতিক ব্যক্তিত্ব ও সাধারণ লোকজনের উপস্থিতি ছিল বেশ চোখে পড়ারমতো।

পথহারা ও কলিমাজানী মির্জাপুর উপজেলায়  প্রত্যন্ত অবহেলিত এলাকা। নিচু এলাকাটিতে উন্নয়নের ছোঁয়া লাগেনি আজও। বর্ষা মৌসুম ও বৃষ্টি বাদলের দিনে কর্দমাক্ত রাস্তায় অতিকষ্টে এলাকার মানুষ চলাচল করে থাকে। নির্বাচন আসে নির্বাচন চলে যায়, পরে আর তাদের কথা মনে রাখেনা কেউ। বেশ কষ্টভরা ভারাক্রান্ত মন নিয়ে এসব সমস্যার কথা তুলে ধরেন বক্তারা।সেদিক থেকে শওকত মিয়াকে তারা ব্যতিক্রম ভাবেন এবং শতভাগ সমর্থন দিয়ে নির্বাচিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

আমি সাধারণ মানুষের পাশে পূর্বেও ছিলাম,নির্বাচিত হলেও আপনাদের পাশে থাকব।আমি নেতা নই,বরং জনগণের সেবক হতে চাই।সাধারণ মানুষের পাশে থেকে তাদের উন্নয়নে কাজ করে যেতে চাই।এজন্য দোয়া ও সমর্থন চাইতে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমি নির্বাচিত হলে এই নামা এলাকা সহ মির্জাপুর উপজেলার বিভিন্ন সমস্যা সমাধানে সদাসচেষ্ট থাকব। সবসময় সাধারণ মানুষের কষ্ট লাগবে কাজ করে যাব, সভায় এভাবে নিজের অভিমত প্রকাশ করেন শওকত মিয়া।

বিগত দিনে বিপদে পড়ে শওকত মিয়ার কাছে গিয়ে কেউ নিরাশ হয়ে ফিরে আসেননি, এমন সাক্ষ্য দিয়েছেন অনেকে।

প্রশ্ন থেকে যায়, নির্বাচিত হলে তিনি জনকল্যাণে কতটা কাজ করবেন। সেটা দেখার অপেক্ষায় রইল জনগণ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি