1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন

মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন গঠন প্রক্রিয়া শুরু : রেজাউল করিম

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৪৮ বার দেখা হয়েছে

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, ১৯৭১ সালে যারা জীবন বাজি রেখে দেশমাতৃকার জন্য যুদ্ধ করেছেন তারা ৭৫’র বিয়োগান্ত ঘটনার পর নানাভাবে হয়রানির শিকার হয়েছেন। বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পাওয়ার পর মুক্তিযোদ্ধারা স্বীকৃতি ভাতাসহ অনেক সুযোগ সুবিধা পাচ্ছেন।

তবুও মুক্তিযোদ্ধারা চিকিৎসাসহ অনেক অসুবিধার ব্যাপারে সরকার বা মন্ত্রণালয়ের সম্মুখিন হতে পারে না। এই বিষয়টি বিবেচনায় নিয়ে মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন গঠনের অভিপ্রায় দীর্ঘদিন থেকে পোষণ করে আসছিলাম। আশাকরি এ ফাউন্ডেশন গঠিত হলে চট্টগ্রামে মুক্তিযোদ্ধাদের জন্য সেবা প্রদানের একটি নতুন দিক উন্মোচিত হবে।

আজ মঙ্গলবার সকালে টাইগারপাসস্থ কর্পোরেশনের অস্থায়ী কার্যালয়ে মেয়রের সাথে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট কমান্ডার মোজাফফর আহম্মদের নেতৃত্বে একটি প্রতিনিধ দল সাক্ষাত করতে এলে তিনি এ কথা বলেন। সাক্ষাতকালে নেতৃবৃন্দ মেয়রকে মুক্তিযোদ্ধা ফাউন্ডেশনের গঠনতন্ত্রের খসড়া হস্তান্তর করেন। এসময় সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস, ডবলমুরিং থানা কমান্ডার দোস্ত মোহাম্মদ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি