1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৪ অপরাহ্ন

মুক্তির আগেই ‘পাঠান’র ৩৫ কোটি টাকা আয়

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ২১ বার দেখা হয়েছে

আর মাত্র তিন দিন বাকি। ২৫ জানুয়ারি মুক্তি বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা। হু হু করে বিক্রি হচ্ছে প্রথম দিনের টিকিট। প্রথম দিনের লাভে ‘পাঠান’ নজির গড়তে চলেছে বলে মনে করা হচ্ছে। টিকিট বিক্রির ধুম দেখে তেমনটাই আন্দাজ করছেন অনেকে।
পরিসংখ্যান বলছে, এখন পর্যন্ত প্রথম দিনে ‘পাঠান’ দেখার জন্য ২ লাখ টিকিট বিক্রি হয়েছে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, প্রায় ৩৫ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে ইতিমধ্যেই।
রিপোর্ট বলছে, এভাবেই যদি এগোতে থাকে তাহলে প্রথম দিনই ৩৫ থেকে ৪০ কোটি টাকা আয় করবে এই ছবি। সেক্ষেত্রে শুধু ভারতেই প্রথম সপ্তাহে ১৫০ থেকে ২০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে ‘পাঠান’। ছবিটি টুডি ছাড়াও আইম্যাক্স, ফোর ডিএক্স, ডিবক্স ভার্সনে দেখা যাবে। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।
প্রথম দিনের লক্ষ্মীলাভে ‘পাঠান’ নজির গড়তে চলেছে বলে মনে করা হচ্ছে। টিকিট বিক্রির ধুম দেখে তেমনটাই আন্দাজ করছেন অনেকে। তবে শাহরুখের ছবিতে প্রথম দিনের নজির নতুন নয়।
এর আগেও একাধিক ছবিতে প্রথম দিনেই চমকে দিয়েছেন কিং খান। ছবিটি হয়তো ‘সুপারহিট’ তকমা পায়নি। তবে অনুরাগীরা কেবল তার চমক দেখতেই দলে দলে হল ভরিয়েছেন প্রথম দিনেই। প্রথম দিনে ১৯ কোটি ৩৫ লাখ টাকার ব্যবসা করেছিল শাহরুখ, অনুশকা শর্মা, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জ়িরো’। এই ছবির মোট ব্যবসা করেছিল ১৮৬ কোটি টাকা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি