1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক জুয়া আইনে শাস্তি বাড়ানোর প্রস্তাব ডিসিদের ধানুশের বাবা বললেন, ‘বিবাহবিচ্ছেদ নয়, ঝগড়া হয়েছে’ ‘ব্ল্যাক টাইগার’ ও ‘ভেতারান’ রিমেকে সালমান লক্ষ্য অর্জন ও অদক্ষতার অজুহাতে ব্যাংকারদের চাকরিচ্যুত করা যাবে না ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার পরপরই গ্রেপ্তার নয়: আইনমন্ত্রী প্রথমবারের মতো দেশে এলো এক ডোজের জনসন টিকা হাইকোর্টে তাহসানের আগাম জামিন এমন কোনো দেশ নেই এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ শান্তিরক্ষা মিশন থেকে র‌্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ১০৮৮৮ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র করোনায় আক্রান্ত টাইগার যুবাদের সামনে জয়ে ফেরার সুযোগ আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে ৩ বাংলাদেশি

‘মুনিয়া’ অন্তসত্বা ছিলেন ময়নাতদন্তে রিপোর্ট

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১৮৩ বার দেখা হয়েছে
‘মুনিয়া’ অন্তসত্বা ছিলেন ময়নাতদন্তে রিপোর্ট
মোসারাত জাহান মুনিয়া

ময়নাতদন্ত সূত্রে জানা গেছে মুনিয়া অন্তসত্বা ছিল। মুনিয়ার আত্মহত্যা প্ররোচনার মামলার একমাত্র আসামি বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীর। মুনিয়ার বড় বোন বীর মুক্তিযোদ্ধার সন্তান মামলা করেছে। কিন্তু এই ঘটনা অগ্রগতি সম্পর্কে কেউ কিছু জানেন না। গুলশান পুলিশের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তারা মুনিয়া আত্মহত্যার মামলা প্রসঙ্গে কোন তথ্য দেয়নি। তাদের নাকি এ মামলা সম্পর্কে কথা বলা বারন। এদিকে ঢাকা মেডিকেল কলেজের সূত্রে জানা গেছে, মুনিয়ার ময়না তদন্তে প্রতিবেদনে অন্তসত্বার আলামত পাওয়া গেছে বলে উল্লেখ করা হয়েছে।

প্রতিবেদন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জমা দেওয়া হয়েছে। এমনকি বিভিন্ন পত্রিকার রির্পোটারগন অবহিত বলে একজন রিপোর্টার জাতীয় অর্থনীতিকে বলেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি