1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশবাশীকে ঈদের শুভেচ্ছা ১৫ দিনে প্রবাসীরা পাঠিয়েছেন ১০ হাজার ৭০০ কোটি টাকা ঝিনাইদহে সীমান্ত থেকে ৭ জন আটক রাজধানী ছাড়লেন ৫০ লাখেরও বেশি মানুষ ব্রাহ্মণবাড়িয়ার জেল সুপার-ওসিসহ সাতজনের বিরুদ্ধে মামলার আবেদন কোরবানি পশুর উচ্ছিষ্টাংশ পরিবেশসম্মতভাবে অপসারণে আহ্বান ঈদযাত্রার শেষ মুহূর্তে যানজটে নাকাল ঘরমুখী মানুষ ছিনতাই হওয়া পরিকল্পনামন্ত্রীর আইফোনটি উদ্ধার করেছে পুলিশ দুপুরে টিকা নিবেন : খালেদা জিয়া পবিত্র হজ আজ লকডাউনেও সিলেট-৩ আসনে ভোট হবে দেখবে কে ? গাইবান্ধায় বিদ্যুৎ এর পোল রেখে সড়কের উন্নয়ন দেশে করোনায় প্রাণ গেল আরও ২২৫ জনের সাবেক পুলিশ আইজিপি এ ওয়াই বি আই সিদ্দিকী আর নেই পশ্চিম ইউরোপে বন্যার তাণ্ডব এ পর্যন্ত মৃত্যু ১৭০

মুন্সীগঞ্জের শ্রীনগরে পূর্ব শত্রুতার জের ধরে মারপিটে প্রবাসীসহ আহত ২

এম,এ কাইয়ুম মাইজভান্ডারি
  • আপডেট : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৫০৭ বার দেখা হয়েছে

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের শ্রীনগরে পূর্ব শত্রুতার জের ধরে মারপিটে প্রবাসীসহ ২ জনকে আহত করা হয়েছে।

গত বৃহস্পতিবার(০১ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকের উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সীয়া বাজারে কমিউনিটি সেন্টারে সামনে পাকা রাস্তার উপর এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এব্যাপারে আহত প্রবাসী ফরিদ শেখের স্ত্রী মাহফুজা বেগম বাদী হয়ে একই এলাকার রুবেল শেখ(৩৭)সহ ১০জনকে বিবাদীকে থানায় অভিযোগ দায়ের করলে শ্রীনগর থানার মামলা নং-৭(৭)২১ ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৫০৬ পেনাল কোড রুজুু হয়।

বাদীর দায়ের করা মামলা সূত্রে জানা যায়, বাদীর একই এলাকার মৃত ইউনুুছ শেখের ছেলে রুবেল শেখ(৩৭), ফারুক শেখ(৪৮), মনির শেখের ছেলে ওমর ফারুক বাবু(৩৫), জাকির শেখ(৪০), আবুল খানের ছেলে উজ্জল(৪২), সোহেল(৩৮), মোস্তফা শেখের ছেলে দিনার হোসেন(৩৯), মৃত দুলাল হোসেনের ছেলে সিহাব হোসেন শাকিব(২৪), সাদ্দাম হোসেন(৩০), নাজির দেওয়ানের ছেলে আক্তার হোসেন রূপা(৩২)গং দের সাথে বাদীর স্বামী ফরিদ শেখের পূর্ব থেকেই বিভিন্ন বিষয়াদি নিয়ে শত্রুতা চলে আসছিল। ঘটনার দিন ফরিদ শেখকে ঘটনাস্থলে পেয়ে রুবেল শেখগং হাতে দা, লাঠি, লোহার ইত্যাদি নিয়ে বে-আইনীভাবে তার পথরোধ করে তাকে হত্যার উদ্দেশ্যে মারপিটে করে শরীরের বিভিন্ন স্থানসহ ঘাড়ের বামপাশে হাড়ভাঙ্গা জখম করে। জখমীকে রক্ষার জন্য প্রতিবেশী ফিরোজ শেখ(৪২) এগিয়ে আসলে তাকেও মারপিট করে জখম করে। জখমীদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে রুবেল শেখগং তাদেরকে খুন জখমের হুমকি দিয়ে চলে। পরে স্থানীয়রা গুরুত্বর আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার শ্রীনগর থানার উপ-পুলিশ পরিদর্শন(এস,আই) জাকির হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এবিষয়ে একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। মামলার আসামীরা পলাতক রয়েছে। গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত আছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি