1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
পাওনা পরিশোধের দাবিতে নরসিংদীতে অস্থায়ী শ্রমিকদের অবস্থান কর্মসূচি নাসার ক্যামেরায় এবার অতিকায় নীলচে ছায়াপথের ছবি! রপ্তানি বাড়াতে সিনথেটিক পোশাকেও গুরুত্ব দিতে হবে বাংলাদেশ-ভারতের বাণিজ্যে নতুন দ্বার খোলার প্রত্যাশা ই-সিগারেট নিষিদ্ধের দাবিতে ১৫৩ সংসদ সদস্যের যৌথ বিবৃতি শিক্ষার্থীদের আর্থিক অনুদানের সময় ১৫ মার্চ পর্যন্ত বৃদ্ধি করেছে শিক্ষা মন্ত্রণালয় ভাড়া না থাকায় বাস থেকে ছুড়ে ফেলা হলো প্রতিবন্ধী নারীকে (ভিডিও) গোবিন্দগঞ্জে সাবেক এমপি সহ জামিন পেলেন ৩৩ আসামী নিবন্ধনধারী শিক্ষকদের এমপিওভুক্ত প্রতিষ্ঠানে নিয়োগের নির্দেশ সেন্টমার্টিনে কোস্ট গার্ড এর অভিযানে ইয়াবা ও কাঠের নৌকাসহ ০৫ মাদক পাচারকারী আটক

মুরাদনগরে দুই হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সাজ্জাদ হোসেন শিমুল
  • আপডেট : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮ বার দেখা হয়েছে

কুমিল্লা প্রতিনিদিধি :কুমিল্লার মুরাদনগরে দুইহাজার পিছ ইয়াবাসহ আবুল কালাম(৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাঙ্গরাবাজার থানা পুলিশ।
মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আমিননগর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত আবুল কালাম উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন আমিন নগরের মৃত ফিরোজ মিয়ার ছেলে।
জানা যায়, ইয়াবার বড় চালানের গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আমিননগর এলাকায় আবুল কালামের বাড়িতে ঘেরাও করে এসআই কৃষ্ণ মোহন, এএসআই হুমায়ুন ও এএসআই মনিরের প্রচেষ্টায় অভিযান পরিচালনা করে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করে আবুল কালামকে আটক করে বাঙ্গরাবাজার থানা পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান জানান, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বাঙ্গরাবাজার থানায় মাদক মামলা রজু করা হয়েছে। পুলিশ সুপার জনাব ফারক আহম্মদের সার্বিক নির্দেশনা মোতাবেক কুমিল্লার থেকে মাদক নির্মূলের অংশ হিসেবে বাঙ্গরাবাজার থানা থেকে মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি