Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মেয়াদকালের শেষ এক বছরেই সবথেকে বেশি মিথ্যা বলেছেন : ট্রাম্প – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

মেয়াদকালের শেষ এক বছরেই সবথেকে বেশি মিথ্যা বলেছেন : ট্রাম্প

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৬১৯ বার দেখা হয়েছে

মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের রাজত্বে গত বছর তাকে নিয়ে অনেক বিতর্ক হয়েছে। তিনি বেফাঁস বক্তব্যের জেরে বারবার শিরোনামে এসেছেন। এবার ট্রাম্পের বিরুদ্ধে একের পর এক মিথ্যা বলার অভিযোগ উঠল। তবে একটা-দুইটা নয়, একেবারে রেকর্ড সংখ্যক মিথ্যার অভিযোগ তার বিরুদ্ধে। খবর ওয়াশিংটন পোস্টের।

বলা হয়েছে, শেষ চার বছরের শাসনকালে মোট ৩০ হাজার ৫৭৩টি ভিত্তিহীন দাবি করেছেন ট্রাম্প, ছড়িয়েছেন ভুয়া খবরও। করেছেন সীমাহীন মিথ্যাচার। মেয়াদকালের শেষ এক বছরেই সবথেকে বেশি মিথ্যা বলেছেন ট্রাম্প। তিনি জনসভা এবং নিজের টুইটার হ্যান্ডলেই সবচেয়ে বেশি মিথ্যা দাবি করেছেন বলে জানিয়েছে গণমাধ্যমটি।

এদিকে, দ্বিতীয়বার অভিশংসন নিয়ে যুক্তরাষ্ট্রের সদ্য বিদায় নেওয়া মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিচার শুরু হবে ফেব্রুয়ারিতে। ক্ষমতা হস্তান্তরের আগে ওয়াশিংটন ডিসিতে সহিংসতার বিষয়ে মার্কিন সিনেটে আগামী ৯ ফেব্রুয়ারি এই বিচার প্রক্রিয়া শুরু হবে বলে জানিয়েছে বিবিসি। সিনেটে ডেমোক্র্যাট ও রিপাবলিকানদের একটি সমঝোতায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সূত্র : সামাজিক যোগাযোগ মাধ্যম

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি