1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডেল্টা ভ্যারিয়েন্টের জায়গা দখলে নিচ্ছে ওমিক্রন করোনায় আরও ১৪ মৃত্যু, শনাক্ত ১০,৯০৬ তামিমের সঙ্গে সামনাসামনি কথা বলতে চাই: সুজন সূচকের সঙ্গে কমেছে লেনদেন ‘অবৈধ দখলদারদের সিটি করপোরেশন নোটিশ দেবে না’ যতটা ভয় পাচ্ছি, ততটা ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী করোনার টিকাদান সোয়া ১৫ কোটি ছাড়িয়েছে রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে রক্ষা করতে হবে : প্রধানমন্ত্রী শিক্ষামন্ত্রীর সঙ্গে ফের আলোচনায় বসছেন শিক্ষার্থীরা ইসি নিয়োগ বিল সংসদে উত্থাপন ভারতে ২৪ ঘণ্টায় শনাক্ত ৩ লাখ ৩৩ হাজার, মৃত্যু ৫২৫ সংসদের মুলতবি বৈঠক শুরু ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৪ হোল্ডারের ক্যারিয়ারসেরা বোলিংয়ে ক্যারিবীয়দের দাপুটে জয়

মে দিবস উপলক্ষে জেলা শ্রমিক লীগের ইফতার বিতরণ

নজির আহম্মদ
  • আপডেট : শনিবার, ১ মে, ২০২১
  • ৯০ বার দেখা হয়েছে
লক্ষ্মীপুরঃ আজ আন্তর্জাতিক মে দিবস উপলক্ষে  লক্ষ্মীপুরে শতাধিক শ্রমজীবি নারী-পুরুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
দিবসটি উপলক্ষে শনিবার (১ মে) দুপুরে বিআরডিবি জেলা কার্যালয়ের হলরুমে আলোচনা সভার আয়োজন করা হয়। এরআগে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের উদ্যোগে বঙ্গবন্ধু ম্যুরালে ফুলেল শ্রদ্ধা জানান নেতাকর্মীরা।
জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
শ্রমিক লীগের জেলা কমিটির যুগ্ম-আহবায়ক ইউছুফ পাটোয়ারীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া, রাসেল মাহমুদ মান্না, নজরুল ইসলাম ভুলু ও শ্রমিক লীগ নেতা মাজহারুল ইসলাম মামুন প্রমুখ।
জানা যায়, শ্রমিক দিবস উপলক্ষে লক্ষ্মীপুর শ্রমিক লীগের পক্ষ থেকে প্রতিবছর ভিন্নধর্মী আয়োজন করা হয়। করোনাকালীন সংক্ষিপ্ত পরিসরে আয়োজন করা হয়েছে। এতে তিন শতাধিক শ্রমজীবি নারী পুরুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
বক্তারা বলেন, প্রত্যেক প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারকে শ্রমিকদের বেতনসহ সকল সুবিধা নিশ্চিত করতে হবে। শ্রমিকরা যেন ন্যায্য অধিকার থেকে বঞ্চিত না হয় সেদিকে সকলকে রক্ষা করতে হবে। শ্রমিকরা হলেন প্রতিষ্ঠানের প্রাণ, তাদের সঙ্গে সম্মানজনকভাবে আচরণ করতে হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি