1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাবনায় সরকারি ঘরের জন্য গৃহহীন নারীর কাছে চাঁদা দাবির অভিযোগ বাংলাদেশের পুরুষের চেয়ে নারীর গড় আয়ু চার বছর বেশি : ইউএনএফপিএ দারুণ একটা দিন কাটাল বাংলাদেশ শেরপুরে মেডিকেল এ্যাসিস্ট্যান্টকে উত্যক্ত করার প্রতিবাদে রাস্তা অবরোধ, যুবক আটক সুন্দরগঞ্জে করোনার ২য় ডোজ নিয়ে মুত্যুর মুখে পতিত হলো গ্রাম পুলিশ নিজাম লক্ষ্মীপুর বিসিক শিল্প নগরীতে ঘি কারখানা তালা ! শষী ভূষন নাথের বিরুদ্ধে মামলা হেফাজত কর্তৃক পবিত্র ধর্ম ইসলামকে কলংকিত করার প্রতিবাদে সাংবাদ সম্মেলন ঢাকায় এসেছে মেট্রোরেলের বগি হজ-টিকার কাজে এনআইডি সেবায় অগ্রাধিকার দেবে ইসি সহযোগিতার আবেদন হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

মোহনগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের সিঁড়িতেই সন্তান প্রসব

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬ বার দেখা হয়েছে

নেত্রকোনা প্রতিনিধি : কর্তৃপক্ষের অবহেলার কারণে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিঁড়িতেই সন্তান জন্ম দিয়েছেন আল্পনা (২৭) নামের এক নারী। আল্পনা খালিয়াজুরী উপজেলার সাঁতগাও গ্রামের মানিক মিয়ার স্ত্রী।
এ ঘটনায় বৃহস্পতিবার দায়িত্বে থাকা মেডিকেল অফিসার ডা. মারুফুল আলম তালুকদার, নার্স রিনা পাল ও শিল্পী রাণী করকে দায়িত্ব অবহেলার জন্য শোকজ করা হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) নূর মোহাম্মদ সামছুল আলম।
রোগীর স্বজনরা জানায়, বুধবার দুপুরে রোগীকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে জরুরি বিভাগের ডাক্তার তাকে দু-তলায় লেবার ওয়ার্ডে পাঠান। লেবার ওয়ার্ডে গেলে কোনো রকম চিকিৎসা না দিয়েই জটিল অবস্থা বলে ময়মনসিংহ রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। পরে ওই নারী দ্বিতীয় তলা থেকে নামার পথে সিঁড়িতেই স্বাভাবিকভাবে ছেলে সন্তানের জন্ম দেন।
বিষয়টি প্রচার হলে তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সাংবাদিকরা জানার আগেই কৌশলে প্রসূতি নারীকে দ্রুত বিদায় দিয়ে দেয় দায়িত্বরত ডাক্তার ও নার্সরা।
এ ব্যাপারে টিএইচও নূর মোহাম্মদ সামছুল আলম বলেন, ওই রোগী হাসপাতালে ভর্তি হয়নি। বাড়িতে প্রথমে ধাত্রী দিয়ে সন্তান প্রসবের চেষ্টা করার পর হাসপাতালে নিয়ে আসে। প্রসবের পর আমরা রোগীকে ভর্তি করে প্রয়োজনীয় সব চিকিৎসা দিয়েছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি