1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০৬:৪৩ পূর্বাহ্ন

ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৪ বার দেখা হয়েছে

আইপিএলের দ্বিতীয় অংশের শুরুটা দারুণ হয়েছে কলকাতা নাইট রাইডার্সের। রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর পর তারা হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে। উঠে এসেছে পয়েন্ট টেবিলের শীর্ষ চারে। বৃহস্পতিবার মুম্বাইকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে কলকাতা।

এই ম্যাচ জেতার পর উল্টো জরিমাণা গুণতে হচ্ছে দলটির অধিনায়ক ইয়ন মরগানক ও দলের বাকিদের। মন্থর বোলিংয়ের জন্য শাস্তি দেওয়া হয়েছে তাদের। কলকাতার প্রত্যেকের ম্যাচ ফির ২৫ শতাংশ কেটে নেওয়া হয়েছে। এবারের আইপিএলে দ্বিতীয় বার মন্থর বোলিং করায় অধিনাক মরগানকে করা হয়েছে দিগুণ জরিমানা।

আইপিএলের পক্ষ থেকে বলা হয়েছে, ‘এই মৌসুমে দ্বিতীয় বার ওভার রেটের নিয়ম ভাঙল কলকাতা। তাই অধিনায়ককে ২৪ লাখ রুপি জরিমানা করা হয়েছে।’ এছাড়া বাকি ক্রিকেটারদের সবার কেটে নেওয়া হয়েছে প্রায় ৬ লাখ রুপি।

বৃহস্পতিবার আবু ধাবিতে টস হেরে আগে ব্যাট করতে নেমে মুম্বাইকে ১৫৬ রানের লক্ষ্য দেয় কলকাতা। জবাব দিতে নেমে কলকাতার পক্ষে ঝড় তুলেন ভেঙ্কাটেশ আয়ার। ৪ চার ও ৩ ছক্কায় ৩০ বলে ৫৩ রান করে আউট হন তিনি। ঝড় তুলেন তিন নম্বরে খেলতে নামা রাহুল ত্রিপাটিও। ৮ চার ও ৩ ছক্কায় ৪২ বলে ৭৪ রান করেন তিনি। ২৯ বল আগে ৭ উইকেটের সহজ জয় পায় কলকাতা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি