1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাবনায় সরকারি ঘরের জন্য গৃহহীন নারীর কাছে চাঁদা দাবির অভিযোগ বাংলাদেশের পুরুষের চেয়ে নারীর গড় আয়ু চার বছর বেশি : ইউএনএফপিএ দারুণ একটা দিন কাটাল বাংলাদেশ শেরপুরে মেডিকেল এ্যাসিস্ট্যান্টকে উত্যক্ত করার প্রতিবাদে রাস্তা অবরোধ, যুবক আটক সুন্দরগঞ্জে করোনার ২য় ডোজ নিয়ে মুত্যুর মুখে পতিত হলো গ্রাম পুলিশ নিজাম লক্ষ্মীপুর বিসিক শিল্প নগরীতে ঘি কারখানা তালা ! শষী ভূষন নাথের বিরুদ্ধে মামলা হেফাজত কর্তৃক পবিত্র ধর্ম ইসলামকে কলংকিত করার প্রতিবাদে সাংবাদ সম্মেলন ঢাকায় এসেছে মেট্রোরেলের বগি হজ-টিকার কাজে এনআইডি সেবায় অগ্রাধিকার দেবে ইসি সহযোগিতার আবেদন হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

ময়মনসিংহের গৌরীপুরে মা ও ঈশ্বরগঞ্জে মেয়ে কাউন্সিলর প্রার্থী

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৭৯ বার দেখা হয়েছে

কাউন্সিলর প্রার্থী মা শিউলী চৌধুরী ও মেয়ে নুসনাত আরা প্রিয়া ।ময়মনসিংহের গৌরীপুর ও ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় আগামী শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে পৌর নির্বাচনে। এ নির্বাচনে সংরক্ষিত আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মা ও মেয়ে।
তবে একই ওয়ার্ড অথবা একই পৌরসভায় নয়। মা শিউলী চৌধুরী গৌরীপুরের ৪, ৫ ও ৬ এবং মেয়ে নুসনাত আরা প্রিয়া ঈশ্বরগঞ্জ পৌর এলাকার ১,২ ও ৩ নং ওয়ার্ড থেকে নির্বাচন করছেন।
জানা যায়, দুইবার বিপুল ভোটে নির্বাচিত হন সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর শিউলী চৌধুরী। অপরদিকে তার মেয়ে নুসনাত আরা প্রিয়ার এবারই প্রথম নির্বাচন।
শেষ মুহূর্তে মা-মেয়ে গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আরও চার প্রার্থীর সাথে শিউলী চৌধুরী চশমা প্রতীকে ও নুসনাত আরা প্রিয়ার আংটি প্রতীক নিয়ে পাঁচ প্রার্থীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নুসনাত আরা প্রিয়া জানান, আমার মা’ই আমার অনুপ্রেরণা। আর শ্বশুরবাড়ি থেকেও সহযোগিতা করা হচ্ছে। ইনশাআল্লাহ, বিজয়ী হলে এলাকার মানুষের জন্য কাজ করব।
এদিকে প্রিয়া চৌধুরীর মা শিউলী চৌধুরী বলেন, নির্বাচিত হওয়ার পর থেকেই মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। এবারও বিজয়ী হব, আশা রাখি।

সৌজন্যে: বাংলাদেশ প্রতিদিন

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি