1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
ফের ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানী ৭ দিনের রিমান্ডে শেষ কার্যদিবসে সূচকের মিশ্র প্রবণতায় চলছে লেনদেন শ্রমিক হত্যাকাণ্ডের প্রতিবাদে ও খাদ্যের দাবিতে বাংলাদেশ হকার্স ইউনিয়নের বিক্ষোভ যারা এতিমদের পুঁজি করে ব্যক্তিস্বার্থ চরিতার্থ করেন তারা অবশ্যই পাপী : মনোরঞ্জন শীল গোপাল নিজগৃহে “পরবাসী” দৃষ্টিপ্রতিবন্দী শান্ত  বাঁশখালীতে নিহত শ্রমিকদের পরিবারকে ৩ কোটি টাকা করে দিতে রিট প্রাথমিকের শিক্ষক নিয়োগে প্রস্তুতি নেবেন যেভাবে প্রতিষ্ঠানের নামে সঞ্চয়পত্র বিক্রি করতে পারবে না ব্যাংক-পোস্ট অফিস করোনা রোগী বাড়লে আর সামাল দেওয়া সম্ভব হবে না : স্বাস্থ্যমন্ত্রী ৬ মেয়ের দায়িত্ব কাঁধে, তাই সাইকেল চালিয়ে দুধ বিক্রি করেন এই ৬২ বছরের বৃদ্ধ মহিলা

যশোরে চাকরির প্রলোভন দেখিয়ে দলবেঁধে ধর্ষণ

যশোর প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪ বার দেখা হয়েছে

চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে যশোরে এক নারীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার বাহাদুরপুর বাঁশতলা এলাকায় এ ঘটনা ঘটে।
ওই নারীর বাড়ি জেলার অভয়নগর উপজেলার পায়রা গ্রামে। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, “খুলনার ফুলতলা উপজেলার পত্তিপুর গ্রামের মানিক কুণ্ডুর সঙ্গে তার পরিচয় ছিল। মানিক তাকে একটি চাকরি পাইয়ে দেওবার আশ্বাস দিয়ে ২০ হাজার টাকাও নেন। এরপর গত দুইমাস ধরে চাকরি না দিয়ে নানা বাহানা করছিল।

“সম্প্রতি মানিক তাকে চাকরির জন্য যশোরে নিয়ে যাবে বলে জানায়। সেই প্রেক্ষিতে মানিক তাকে নিয়ে যশোরে যান এবং এ সময় সে আরও দুজনকে সঙ্গে নেন।এরপর সন্ধ্যার দিকে একটি অটোকিশায় করে হাশিমপুর যাবার পথে মানিকসহ তিনজন মিলে তাকে ধর্ষণ করে পালিয়ে যায় ।“
পরে এক পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে বলে জানান ওই নারী।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আজিজুল হাকিম বলেন, “ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।”

ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি