Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
যুক্তরাষ্ট্রে খেলতে ইংল্যান্ডের সঙ্গে চুক্তি বাতিল করতে যাচ্ছেন রয় – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে খেলতে ইংল্যান্ডের সঙ্গে চুক্তি বাতিল করতে যাচ্ছেন রয়

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৫৬ বার দেখা হয়েছে

আসন্ন গ্রীষ্মে যুক্তরাষ্ট্রে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক মেজর ক্রিকেট লিগে খেলতে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) সাথে চুক্তি বাতিল করতে যাচ্ছেন দেশটির ওপেনার জেসন রয়।
ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী ওপেনার রয়কে দুই বছরের জন্য প্রায় ৩ লাখ পাউন্ডে চুক্তির প্রস্তাব দিয়েছে ফ্র্যাঞ্চাইজি লিগের দল লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স। স্থানীয় ডেইলি মেইল পত্রিকায় প্রকাশিত এক রিপোর্টে এ কথা বলা হয়েছে।
এতে আগামী ওয়ানডে বিশ্বকাপে ইংল্যান্ড দলে রয়ের সুযোগ পাওয়াটা ঝুঁকি মুখে পড়তে পারে। এমন ঝুঁকি থাকা সত্ত্বেও সুযোগটি লুফে নিতে চান আগামী অক্টোবর পর্যন্ত ইনক্রিমেন্টাল চুক্তিতে ইসিবির সাথে চুক্তিবদ্ধ রয়।
২০১৯ সালে ইয়োইন মরগানের নেতৃত্বে ঘরের মাঠে ওয়ানডে বিশ্বকাপ জয়ী ইংল্যান্ড দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন রয়। তবে গত গ্রীষ্মে দলে নিজের জায়গা হারান রয়। ফলে গত টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও ছিলেন না তিনি। ঐ বিশ্বকাপের শিরোপা জিতেছিলো ইংল্যান্ড।
টি-টোয়েন্টি বিশ্বকাপে না থাকলেও পরবর্তীতে ওয়ানডে দলে জায়গা পান রয়।এরপর অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিপক্ষে ৯টি ম্যাচ খেলেন তিনি। আগামী ওয়ানডে বিশ্বকাপে কোচ ম্যাথু মটসের দলে তার সুযোগ নিয়ে বির্তক আছে।
ভবিষ্যত নিয়ে দ্রুত ঘোষণা দিতে গত কয়েক সপ্তাহ ধরেই ইসিবির সঙ্গে কথা চলছে রয়ের। একই সময়ে মেজর লিগ ক্রিকট লিগ, ইংল্যান্ডের কাউন্টি চ্যাম্পিয়নশিপ ও টি-টোয়েন্টি ব্লাষ্টের সূচির থাকায় বিপত্তি ঘটবে। এতে যুক্তরাষ্ট্রে খেলার অনাপত্তিপত্র পেতে গেলে ইসিবির সঙ্গে ইনক্রিমেন্টাল চুক্তি বাতিল করতে হবে রয়কে।
মেইল স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়েছে, ইংল্যান্ডের প্রথম খেলোয়াড় হিসেবে মেজর লিগে চুক্তি করবেন রয়। ইতোমধ্যে যুক্তরাষ্ট্রের নতুন লিগে বিদেশি তারকা হিসেবে অ্যারন ফিঞ্চ, কুইন্টন ডি কক এবং এনরিচ নর্টিকে নাম ঘোষণা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি