1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
অশ্লীলতার মামলায় খালাস পেলেন শিল্পা শেঠি নির্বাচন নিয়ে বিএনপির সুনির্দিষ্ট কোনো রূপরেখা নেই: কাদের প্রকাশ্যে এসে কাঁদতে কাঁদতে অনেক কথা বললেন পপি করোনায় আরও ১৭ মৃত্যু, শনাক্ত ১৫,৫২৭ নন-ক্লোজার এগ্রিমেন্টে ভ্যাকসিন কেনা হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী ওমিক্রনের ঝুঁকি এখনো অনেক বেশি : ডব্লিওএইচও সমন্বিত ৫ ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত বিনামূল্যে টিকা দেওয়ার বিষয়টি অগ্রাধিকার দিয়েছি : প্রধানমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬৬ নির্বাচন কমিশন গঠন বিলের রিপোর্ট সংসদে উত্থাপন প্রিয়াংকা মা হওয়ায় দুশ্চিন্তায় প্রযোজকরা নেদারল্যান্ডসকে হোয়াইটওয়াশ করল আফগানিস্তান ভারতের প্রজাতন্ত্র দিবস আজ অবশেষে অনশন ভাঙলেন শাবি শিক্ষার্থীরা ওমিক্রন প্রতিরোধী ফাইজারের নতুন টিকার ক্লিনিক্যাল ট্রায়াল শুরু

যে গ্রামে ঘরে ঘরে জমজ সন্তান ! গ্রামের নাম ‘টুইন ভিলেজ’

বিনোদন ডেস্ক
  • আপডেট : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৩৮ বার দেখা হয়েছে

বৈচিত্রময় এই পৃথিবীতে বৈচিত্রময় মানুষের চেহারাও। একজনের চেহারার সাথে আর আরেকজনের  চেহারার মিল খুঁজে পাওয়া যায় না। চিন্তা ভাবনার সাথেও রয়েছে ব্যাপক পার্থক্য। কিন্তু এর মধ্যে কিছু মানুষের দেখতে একি রকম হয়। যখন কিনা তারা হয় জমজ। এ রকম জমজের দেখা পাওয়াটা সহজ না। এই জমজের গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক। নাম ‘টুইন ভিলেজ’।

ধারাবাহিক এই নাটকটিতে টুইন জন্ম নেওয়া এক গ্রামের গল্প দেখানো হবে। যেগ্রামে প্রতিটি ঘরে ঘরে জমজ। অবাক হলেও সত্য এ গ্রামে বহু বছর ধরে জমজ সন্তান জন্ম হচ্ছে। এই সূত্রে গ্রামের নামকরণ হয় ‘টুইন ভিলেজ’।

নাটকটি পরিচালনা করেছেন আজাদ কালাম। যিনি এর আগে মোশাররফ করিমকে নিয়ে জমজ নাটক নির্মাণ করেছেন। নাটকটির রচনাও তার। সঙ্গে আছেন সুজিত বিশ্বাস।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শ্যামল মওলা, শশী, সালহা খানম নাদিয়া, আরফান আহমেদ, সিদ্দিকুর রহমান, চিত্রলেখা গুহ, রহমত আলী, শামীমা নাজনীন, প্রাণ রায়, মম মোর্শেদ, এ্যানি খান, পুনম জুঁই, দীপান্বিতা, সুজিত বিশ্বাসহ অনেকেই।

৮ জুন থেকে প্রতি মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে ধারাবাহিকটি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি