1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
এক সপ্তাহ পেছাল গণটিকা কার্যক্রম শুক্রবার থেকে অভ্যন্তরীণ রুটে চলবে বিমান যুক্তরাষ্ট্রে প্রবেশে টিকা বাধ্যতামূলক করার পরিকল্পনা ১১ আগস্ট থেকে চলবে ট্রেন, টিকিট অনলাইনে বিভাগীয় রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসক প্রতিনিধি সদস্য পদে মনোয়নে অনিয়ম দূর্নীতি ।। দাবানলে পুড়ছে গ্রিস ভারতীয় পেসে ১৮৩ রানেই গুটিয়ে গেল ইংল্যান্ড আজ ব্যাংক খোলা, লেনদেন আড়াইটা পর্যন্ত গণটিকা সফল করতে নেতাকর্মীদের ক্যাম্পেইনের নির্দেশ প্রধানমন্ত্রীর ৭ দিনে ১ কোটি টিকা দেওয়ার সক্ষমতা আছে: স্বাস্থ্য অধিদফতর সীমিত পরিসরে ভারতে ফ্লাইট চালুর সিদ্ধান্ত বিপুল পরিমান মাদকদ্রব্যসহ আটক পরীমনি রেমিটেন্স পাঠানোর ক্ষেত্রে প্রণোদনা অব্যাহত থাকবে: অর্থমন্ত্রী অজিদের গুঁড়িয়ে দিয়ে দাপুটে জয় টাইগারদের বঙ্গবন্ধু হত্যায় জিয়ার জড়িত থাকা স্পষ্ট: তথ্যমন্ত্রী

রংপুর বিভাগের ৮টি জেলার মধ্যে শুদ্ধাচার পুরষ্কার পেলেন গাইবান্ধার বিজ্ঞ জেলা প্রশাসক আবদুল মতিন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৯৪ বার দেখা হয়েছে
আজ রংপুর বিভাগের সম্মানিত বিভাগীয় কমিশনার জনাব আবদুল ওয়াহাব ভূঞা কর্তৃক স্বাক্ষরিত এক অফিস আদেশ এর মাধ্যমে এই স্বীকৃতি প্রদান করেন। সম্মানিত জেলা প্রশাসক স্যার এ জেলায় যোগদান করার পর থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন পদে নিয়োগ এর ক্ষেত্রে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করেছেন। রাজস্ব প্রশাসন তথা ভুমি ব্যবস্থাপনায় জনগণের দুর্ভোগ নিরসনে কর্মকর্তা কর্মচারীদের বদলী ও পদায়ন এ শতভাগ শুদ্ধতা নিশ্চিত করেছেন। বিভিন্ন দপ্তরের সাথে সমন্বয় এর মাধ্যমে সকল উন্নয়ন মুলক কর্মকান্ডে গতিশীলতা আনায়ন, সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা,সকল কর্মকান্ড  আইন ও বিধি অনুসারে সম্পাদন, এই অঞ্চলের গণমানুষের উন্নয়নে সমস্যা চিহ্নিত করণের মাধ্যমে আশু সমাধানের ব্যবস্থা গ্রহণ, দুর্যোগ কবলিত একটি জেলার প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি এলাকায় নিয়মিত পরিদর্শন, নিয়মিত গণশুনানী করা, করোনাকালীন অসহায় হয়ে পড়া বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে সুষমভাবে নগদ অর্থ সহায়তা ও খাদ্য সহায়তা নিশ্চিত করা সহ মানুষের দোড়গোড়ায় সেবা পৌছে দেওয়ার জন্য নানামুখী উদ্যোগ গ্রহণ করেছেন। জেলার অফিসার্স ক্লাব, সার্কিট হাউজ, সরকারী বিভিন্ন দপ্তর, বিভিন্ন প্রতিষ্ঠান, বিয়াম স্কুল সহ অসংখ্য প্রতিষ্ঠানের অবাকাঠামোগত উন্নয়ন এ সর্বোচ্চ ভূমিকা রেখেছেন।
সর্বোপরি, জনসেবায় প্রশাসন এই প্রতিপাদ্যকে শতভাগ বাস্তবায়ন এর জন্য সর্বোচ্চ ভুমিকা রেখেছেন। কর্মজীবনে শুদ্ধতা নিশ্চিত করণের মাধ্যমে প্রাপ্ত এ পুরষ্কার গাইবান্ধার জন্য অত্যন্ত গর্বের।অনেক অনেক অভিনন্দন ও শুভকামনা রইলো । মনে প্রাণে চাই প্রশাসনের সর্বোচ্চ পর্যায়ে গিয়ে জনগণের জন্য দেশের জন্য কাজ করেন এই প্রত্যাশা রইলো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি