1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৭৭৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মতিঝিলের গোপীবাগ এলাকায় একটি নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাবেদ (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি একজন স্যানিটারি মিস্ত্রি ছিলেন। শনিবার (৫ ডিসেম্বর) সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় জাবেদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান প্রত্যক্ষদর্শীরা। কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।
ভবনটির নির্মাতা প্রতিষ্ঠান মাহিম বিল্ডার্সের ম্যানেজার জয়নাল আবেদীন জানান, ওই ভবনের পানির হাউসে পানি না থাকায় মোটর পরীক্ষা করতে গিয়েছিলেন জাবেদ। এ সময় মোটরের তারের সঙ্গে তার হাত জড়িয়ে যায়। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে গেলে দ্রুত তাকে ঢামেকে নিয়ে যান প্রত্যক্ষদর্শীরা। হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, নিহত জাবেদের গ্রামের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায়। তার বাবার নাম আমান উল্লাহ্। কাজের সূত্রে রাজধানীর মানিকনগর এলাকায় থাকতেন তিনি। পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, জাবেদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি