1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
ভূমিকম্পে কাঁপল দেশ আমেরিকায় প্রতিবছর মিসিং ১ লাখ মানুষ: পররাষ্ট্রমন্ত্রী সংক্রমণ কমলে আবারও শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে: শিক্ষামন্ত্রী বিএনপি’র লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ সরকারের কাছে আছে : তথ্যমন্ত্রী ভারতে এক দিনে ৩ লাখ ৪৭ হাজার জনের করোনা শনাক্ত দ্রাবিড়ের সঙ্গে প্রেম করতো রাবিনা! সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবল দিয়ে চলবে: স্বাস্থ্যমন্ত্রী চর্চা, বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ: পাওলি দাম আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ বিপিএলের পর্দা উঠছে আজ আর্সেনালকে হারিয়ে কারাবাও কাপের ফাইনালে লিভারপুল দাপুটে জয়ে ঘুরে দাঁড়াল টাইগার যুবারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের গ্রুপে বাংলাদেশ ৫ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে বার্সাকে হারিয়ে শেষ আটে বিলবাও ইসকো-হ্যাজার্ড নৈপুণ্যে কোয়ার্টারে রিয়াল

রাজধানীর পোস্তগোলায় কোস্ট গার্ডের অভিযানে জাটকাসহ আটক ০৭; পিকআপ জব্দ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৯০ বার দেখা হয়েছে

অদ্য ভোর রাতে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান পাগলা কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করে আনুমানিক ১৫৫ মণ (৬২০০ কেজি) জাটকা জব্দ করা হয়।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশান কমান্ডার পাগলা লেঃ আশমাদুল ইসলাম এর নেতৃত্বে পোস্তগোলা ব্রিজের নিকটবর্তী এলাকায় উক্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলকালীন পোস্তগোলা ব্রিজের নিকটবর্তী এলাকায় ০৩টি পিকআপ থেকে আনুমানিক ৬ হাজার ২০০ কেজি (১৫৫ মণ) জাটকাসহ ০৭ জন ব্যক্তিকে আটক করা হয়।

পরবর্তীতে আটককৃত ব্যক্তিদের ও জব্দকৃত পিকআপগুলোর বিষয়ে নির্বাহী মেজিস্ট্রেট কর্তৃক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সর্বমোট ২৩ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেওয়া হয়। জব্দকৃত জাটকা সমূহ মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে স্থানীয় এতিমখানা ও ৪ হাজার গরীব দুঃস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অবৈধভাবে মৎস্য আহরণ, জাটকা নিধন রোধে নিয়োমিত অভিযান অব্যাহত থাকবে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি