1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
দেশবাশীকে ঈদের শুভেচ্ছা ১৫ দিনে প্রবাসীরা পাঠিয়েছেন ১০ হাজার ৭০০ কোটি টাকা ঝিনাইদহে সীমান্ত থেকে ৭ জন আটক রাজধানী ছাড়লেন ৫০ লাখেরও বেশি মানুষ ব্রাহ্মণবাড়িয়ার জেল সুপার-ওসিসহ সাতজনের বিরুদ্ধে মামলার আবেদন কোরবানি পশুর উচ্ছিষ্টাংশ পরিবেশসম্মতভাবে অপসারণে আহ্বান ঈদযাত্রার শেষ মুহূর্তে যানজটে নাকাল ঘরমুখী মানুষ ছিনতাই হওয়া পরিকল্পনামন্ত্রীর আইফোনটি উদ্ধার করেছে পুলিশ দুপুরে টিকা নিবেন : খালেদা জিয়া পবিত্র হজ আজ লকডাউনেও সিলেট-৩ আসনে ভোট হবে দেখবে কে ? গাইবান্ধায় বিদ্যুৎ এর পোল রেখে সড়কের উন্নয়ন দেশে করোনায় প্রাণ গেল আরও ২২৫ জনের সাবেক পুলিশ আইজিপি এ ওয়াই বি আই সিদ্দিকী আর নেই পশ্চিম ইউরোপে বন্যার তাণ্ডব এ পর্যন্ত মৃত্যু ১৭০

রাজধানীর সূত্রাপুরে অসহায় ও দুস্থদের মাঝে যুবলীগ দক্ষিণের ত্রাণ বিতরণ

মো:মিশন আলী
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩৭ বার দেখা হয়েছে

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে দেশব্যাপী করোনায় বিপর্যস্ত অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সহায়তার ধারাবাহিকতায় আজ ১৫-০৭-২০২১, বৃহস্পতিবার, কে এল জুবলী স্কুল এন্ড কলেজ মাঠ, সূত্রাপুর ঢাকায় ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর উদ্যোগে ৫০০ অসহায়-দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী (চাল, ডাল, তেল, আলু) বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক বলেন-করোনার এই মহাসংকটে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে যুবলীগ মানুষের সেবা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকে ঢাকা মহানগর দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও ত্রাণ বিতরণ কর্মসূচি। তিনি যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন-করোনার এই সংকটে যুবলীগের নেতা-কর্মীরা মানুষের পাশে দাঁড়িয়েছে। তিনি বলেন-করোনা যতদিন থাকবে ততদিন যুবলীগ রেশনিং কার্ডের মাধ্যমে ত্রাণ সহায়তা প্রদান করে যাবেন।

সমাজের বিত্তশালীদের উদ্দেশ্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, মানুষের এই দুঃসময়ে আসুন আমরা মানব সেবার জাগরণ সৃষ্টি করি। মানুষের পাশে দাঁড়াই, অসহায়-দুস্থদের সেবা করি।

এসময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, ডা. খালেদ শওকত আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ জহির উদ্দিন খসরু, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রচার সম্পাদক জয়দেব নন্দী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবদুল মুকিত চৌধুরী, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি সম্পাদক) এন আই আহমেদ সৈকত, সহ-সম্পাদক আবির মাহমুদ ইমরান, কার্যনির্বাহী সদস্য মুজিবুর রহমান মুজিব, ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, এড. শওকত হায়াত, ডা. আওরঙ্গজেব, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি নাজমুল হোসেন টুটুল, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন,  সদস্য এর আর বাচ্চুসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি