1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন

রাজশাহীতে ভিক্ষুকের বেশে যৌন হয়রানিকারী সেই বৃদ্ধ আটক

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ২৯৫ বার দেখা হয়েছে

রাজশাহীতে রাস্তায় চলাচলকরী নারীদের অভিনব কায়দায় যৌন হয়রানিকারী বৃদ্ধ বুলুকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে মহানগরীর বোয়ালিয়া থানা পুলিশ বুলু নামের ওই বৃদ্ধকে আটক করে। ভিক্ষার নামে নগরীর ব্যস্ততম এলাকা আরডিএ মার্কেটসহ বিভিন্ন জায়গায় এই বৃদ্ধ নারীদের অশ্লীলভাবে স্পর্শ করতেন।

অভিনব কায়দায় ভিক্ষার নামে বৃদ্ধের যৌন হয়রানির বিষয়টি সাইফুল ইসলাম দুলাল নামের এক যুবকের চোখে পড়ে। এরপরই গোপনে একটি ভিডিও ধারণ করে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। রবিবার সন্ধ্যার দিকে ফেসবুকে পোস্ট দেন তিনি। এ নিয়ে সমালোচনা শুরু হলে পুলিশ বৃদ্ধের পরিচয় শনাক্তে মাঠে নামে। পরে রাতেই অভিযান চালিয়ে তাকে আটক করে।

বৃদ্ধ বুলুকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, আটক বুলুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে প্রাথমিক তথ্য পাওয়া গেছে সে স্বচ্ছল। মানসিক প্রতিবন্ধীর কোনো তথ্য মেলেনি। স্ত্রীসহ দুই সন্তান আছে। শাহ মখদুম কলেজের পিছনে একটি বাসায় ভাড়া থাকেন পরিবার নিয়ে। বিকৃত রুচির কারণে এমনটা করতেন বলে পুলিশের ধারণা। তার বিরুদ্ধে মামলা হবে বলে জানান ওসি।

সূত্র : সামাজিক যোগাযোগ মাধ্যম

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি