1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

রাজশাহী মহানগর ছাত্রলীগ : সভাপতি সিয়াম, সম্পাদক সবুজ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৪ বার দেখা হয়েছে

রাজশাহী মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ঢাকা থেকে ঘোষণাকৃত এ কমিটিতে সভাপতি নূর মোহাম্মদ সিয়াম এবং সিরাজুম মবিন সবুজকে সাধারণ সম্পাদক করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এ কমিটি আজ রবিবার অনুমোদন দেওয়া হয়। কমিটিতে সহ-সভাপতি পদ পেয়েছেন আরেফিন পারভেজ বন্ধন ও মেহেদী হাসান রিমেল। এ ছাড়াও যুগ্ম-সম্পাদক হাসান রেজা ও সাংগঠনিক সম্পাদক করা হয়েছে রাসিক দত্তকে।

এর আগে মেয়াদ শেষ হওয়ার ছয় বছর পরে গত ২৪ ফেব্রুয়ারি রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে ওইদিন কমিটি ঘোষণা না করেই ঢাকায় ফিরে যান কেন্দ্রীয় ছাত্রলীগের শীর্ষ দুই নেতা আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য। আজ রবিবার রাজশাহী মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হলো কেন্দ্র থেকেই।

ঘেষিত কমিটিতে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার গ্রুপের ছাত্রলীগ নেতাকর্মীদের কোণঠাসা করা হয়েছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। নতুন কমিটিতে আরেফিন পারভেজ বন্ধন ও মেহেদী হাসান রিমেলকে সভাপতি-সম্পাদক পদের একটিতে রাখার দাবি জানিয়েছিলেন ডাবলু সরকার। কিন্তু সদ্য সাবেক ছাত্রলীগ নেতাকর্মীরা তাতে আপত্তি তুলেন। ফলে ওই দুটি পদের একটিতেও জায়গা হয়নি বন্ধন ও রিমেলের।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি