1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

রানীশংকৈল থানা পুলিশ কর্তৃক নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্র ময়মনসিংহ থেকে উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৩০ বার দেখা হয়েছে

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁয়ের রানীশংকৈল উপজেলায় গত ০৫/০৭/২৪ ইং তারিখে ৪ জন মাদ্রাসা পড়ুয়া ছাত্রের নিখোঁজের ঘটনা ঘটে।

এই নিখোঁজের ঘটনাকে কেন্দ্র করে গত ০৬/০৭/২০২৪ ইং তারিখে অত্র মাদ্রাসা সুপার রমজান আলী ৪ জন শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেন।

নিখোঁজের বিষয়টি ঠাকুরগাঁও জেলার সম্মানিত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা মহোদয় জানার পরে তিনি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্তপূর্বক নিখোঁজ শিশুদের উদ্ধার করার জন্য সহকারী পুলিশ সুপার রানীশংকৈল সার্কেল মো:ফারুক আহাম্মেদকে নির্দেশনা প্রদান করেন।

এরই প্রেক্ষিতে বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে নিখোঁজ মাদ্রাসা ছাত্রদের অবস্থান ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার কলাপাগড়া নামক স্থানে আছে মর্মে জানা যায়।

পরবর্তীতে রানীশংকৈল থানার একটি চৌকিস টিম গত ০৮/০৭/২৪ ইং তারিখে হালুয়াঘাট থানার সহযোগিতায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে নিখোঁজ চার জন মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করে।

এই উদ্ধারকৃত মাদ্রাসা ছাত্ররা হলেন (১) মোঃ নাদিমুল ইসলাম (১৫) পিতা:মোঃ সাদিকুল ইসলাম,সাং ফতেপুর থানা:ঠাকুরগাঁও সদর (২) মোঃ মেহেদী হাসান(১৫) পিতা: মোঃ আনোয়ার হোসেন সাং রাতোর থানা: রানীশংকৈল (৩) মোঃ রাফিউল আলম(১৪) পিতা: মৃত লিটন সাং ফরিংগাদিঘী থানা: রানীশংকৈল (৪) মোঃ হাবিবুর রহমান (১৩) পিতা: মোঃ আইনুল হক সাং টাংগাবাজ থানা: রানীশংকৈল সর্ব জেলা ঠাকুরগাঁও।

এই বিষয়ে রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ জয়ন্ত কুমার প্রেস রিলিজের মাধ্যমে জানান উদ্ধারকৃত ছাত্ররা মাদ্রাসার লেখাপড়ার চাপে মাদ্রাসা থেকে পালিয়ে ছিল তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করে নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি