1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

রায়পুর পৌরবাসীরা নিচ্ছিত মেয়র হবেন গিয়াস উদ্দিন রুবেল ভাট

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৪ বার দেখা হয়েছে

রায়পুর পৌরসভার মেয়র নৌকার পদপ্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট একজন উদার মনের মানুষ তার স্বপনো হচ্ছে রায়পুর পৌবাসীকে একটি সুন্দর পরিবেশ হিসেবে পৌরসভা উপহার দেওয়া।এবং জনসাধারণের মনে ডাক দিয়েছে এইবার মেয়র হবেন গিয়াস উদ্দিন রুবেল ভাট।পৌরবাসী জানান নৌকার বিজয় ছাড়া আর কিছু নেই। এদিকে গিয়াস উদ্দিন রুবেল ভাট নৌকার বিজয় হইয়ে পাশ্বে থাকতে চাই এবং হতদরিদ্র পরিবারের জন্য কিছু করতে পারলে তিনি নিজেকে ধন্য মনে করেন।

এদিকে রায়পুর পৌরবাসীরা চাই আগামী দিনে মেয়র হবে মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট নৌকার বিজয় হবেন এই আশা রায়পুর পৌরবাসীদের মনে।এ দিকে নৌকার প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটের সাথে সাক্ষাৎতে জানতে পারি নৌকার বিজয় হওয়ার সম্পর্কে তিনি জানান রায়পুর পৌরসভার মেয়র যদি হই তাহলে আমি রায়পুর পৌরবাসীর যে সমস্ত সমুস্যা রয়েছে সর্ব প্রথম সেগুলো সমাধান করা হবে তার মধ্যে রয়েছে আসছিনিক যুক্ত দূষিত পানি সরিয়ে বিষসিদ্ধ পানি সরবরাহ করা।

পৌরসভার ভিতরে অসম্ভব কাজকে সমাপ্ত করা, এবং আবর্জনা পরিবেশ দূষণ নিয়ন্ত্রণ করা পৌরসভার ভিতরে আশেপাশে মেইন সড়ক রোডে দুই পাশ্বে ময়লা আবর্জনার পানি যাওয়ার ব্যবস্থা করে দেওয়া। এছাড়াও রয়েছে অনন্য বিষয়ে বিদুৎ লাইটিংব্যবস্থা করে দেওয়াসহ বিভিন্ন কাজগুলো। রায়পুর পৌরসভার জনসাধারণের পাশ্বে দাড়ানো নিয়ে মন্তব্য করেন তিনি।তিনি বলেন আমাকে যদি নৌকার বিজয় করে রায়পুর পৌরবাসীরা আমি মেয়র হয়ে রায়পুর পৌরবাসীদেরকে একটি সুন্দর পৌরসভা উপহার দেওয়া হবে।

গিয়াস উদ্দিন রুবেল ভাট জানান আমি এবং আমার পরিবার সদস্যরা সবাই আইন শৃঙ্খলের বাহিরে নয়, আমরা আইনের পক্ষে, আইনের প্রতি শ্রদ্ধাশীল, অসামাজিক কার্যকলাপে জড়িত নেই, আমার পরিবার সদস্যরা আওয়ামীলীগ পরিবার সদস্যদের রক্তের সাথে আমাদের পরিবারের রক্ত মিশে আছে তায় আমরা আওয়ামী লীগ পরিবারের সদস্য বাহিরে নয়।আমাদের দাদার হিজার আমল থেকে আমরা আওয়ামী লীগ আমি সে পরিবারের সদস্য হিসাবে বঙ্গবন্ধুর নৌকার প্রতিক পেয়ে নিজেকে ধন্য মনে করি।

বঙ্গবন্ধুর কন্যা আমাদের মহান নেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার প্রতিক দিয়েছেন আমিও মহান নেত্রীকে একটি সুন্দর পরিবেশ মুক্ত রায়পুর পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে বলে জানান।এসময়ে তিনি বলেন করোনা মহামারী পরিস্থিতির মধ্যে আমি এবং আমার পরিবার সদস্যদেরকে নিয়ে অসহায় নিরীহ হতদরিদ্র পরিবারের লোকজনের মাঝে অসংখ্য ত্রাণ বিতরণ করি।

এদিকে আরও জানা যায় গিয়াস উদ্দিন রুবেল ভাট তার উদার মনের কথা জানিয়ে বলেন আমি লোক দেখানো কোনো কাজ করিনা জনগণ জানে আমি জনগণের জন্য কি করেছি তা জানতে পারবেন জনগণের কাছে গিয়ে।আমি গরিব অসহায় নিরীহ পরিবারের মেয়েদের বিয়ের খরচ করার মতোন সমার্থক ছিলো না তাদেরকে টাকা দিয়ে সহযোগীতা করা হয়েছে এবং স্কুল কলেজ মাদ্রাসার সহযোগীতা করে আসছি আমি কারোর উপকারে আসতে পারলে নিজে ধন্য মনে করি বলে জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি