1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
শেখ রাসেলের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা ইভ্যালি পরিচালনায় বিচারপতিকে প্রধান করে কমিটি গঠন নওগাঁয় ছাত্রদলসহ বিএনপির ৬ নেতা কারাগারে প্রথমবার জাতীয়ভাবে পালিত হচ্ছে ‘শেখ রাসেল দিবস’ কর্মীদের জন্য কোটি টাকার ডুপ্লেক্স ফ্ল্যাট ভাড়া নিলেন সালমান সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করতে হবে: কাদের আইয়ুব বাচ্চুর প্রয়াণ দিবসে আবেগঘন গিটার বাজালেন ছেলে নোয়াখালীতে সহিংসতায় ১৮টি মামলা, আসামি ৫ হাজার আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দামে রেকর্ড সরকারি সফরে সাউথ কোরিয়ায় সেনাপ্রধান শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ বিশ্বে করোনায় দৈনিক মৃত্যুর সংখ্যা আরও কমেছে অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি মাস্টার্স অব পাবলিক হেলথ (এম.পি.এইচ) প্রোগ্রামের নবীন বরণ অনুষ্ঠিত যুবরাজ সিং গ্রেপ্তার ২০ বছর পর ফের একসঙ্গে সানি-আমিশা জুটি

রায়হান হত্যাকাণ্ড: আরও এক পুলিশ সদস্য গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ২৭১ বার দেখা হয়েছে
রায়হান হত্যাকাণ্ড: আরও এক পুলিশ সদস্য গ্রেফতার
রায়হান উদ্দিন : ফাইল ফটো

রায়হান উদ্দিন : ফাইল ফটো

সিলেট প্রতিনিধি :
সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে নির্যাতনে রায়হান উদ্দিনের মৃত্যুর ঘটনায় আরও এক পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে পিবিআই (পুলিশ ব্যুরে অব ইনভেস্টিগেশন)। তার নাম হারুনুর রশিদ। এ নিয়ে এই ঘটনায় দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হলো। তবে ফাঁড়ির ইনচার্জ আকবর এখনও পলাতক।

শনিবার দুপুরে পিবিআই সিলেটের পুলিশ সুপার খালেদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘কনস্টেবল হারুনুর রশিদ আমাদের নজরদারিতে ছিল। তাকে আগেই বরখাস্ত করা হয়েছিল। তদন্তে তার সংশ্লিষ্টতা পাওয়ায় তাকে শুক্রবার রাতে গ্রেফতার করা হয়েছে।’

এর আগে একই ঘটনায় টিটু চন্দ্র দাস নামের আরেক কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছিল। বর্তমানে টিটু চন্দ্র দাস ৫ দিনের রিমান্ডে রয়েছেন। হারুনুর রশিদকেও রিমান্ডে চেয়েছে পিবিআই।

গত ১১ অক্টোবর ভোরে ওসমানী হাসপাতালে গুরুতর আহতাবস্থায় রায়হান আহমদকে ভর্তি করেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেকে এলাহী। ভর্তির ঘণ্টাখানেক পর রায়হান হাসপাতালে মারা যায়। সুস্থ রায়হানকে পুলিশ ফাঁড়িতে নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করে তার পরিবার। রায়হানের স্ত্রী বাদী হয়ে থানায় একটি মামলা করেন। এরপর বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এস আই আকবর হোসেনসহ চারজনকে সাময়িক বরখাস্ত ও তিন জনকে প্রত্যাহার করা হয়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি