1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

রোজ বাবাকে ভয়েস রেকর্ড পাঠান শ্রীলেখা!

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৪৩ বার দেখা হয়েছে

গত সেপ্টেম্বরে বাবা হারিয়েছেন ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বাবা মারা গেলেও তাকে ভুলতে পারেননি এই অভিনেত্রী। রোজ বাবকে ভয়েস রেকর্ড পাঠান। শুটিংয়ে পৌঁছনো থেকে শুরু করে কাজ কেমন চলছে সবকিছুই এখনো বাবার ফোনে ভয়েস রেকর্ড করে পাঠান।

শ্রীলেখা জানান, মানুষের অভ্যাস পরিবর্তন হতে সময় লাগে। তেমনই নিজের পুরানো অভ্যাস এখনো ছাড়তে পারেননি। উত্তর আসবেনা জেনেও তিনি কথা বলেন বাবার সঙ্গে।

মৃত্যুর আগে বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন শ্রীলেখার বাবা সন্তোষ মিত্র। বাবার মৃত্যুর পর শোকে বিহ্বল শ্রীলেখা লিখেছিলেন, ‘বাবা আমার প্রিয় পুরুষ। বাবা তোমাকে বোঝাতে হবে তুমি আমার কাছে আছো, না হলে তোমাকে ছাড়ব না। এভাবেই কষ্টে থাকব।’

বরাবরই যেকোনো কিছুতে বাবাকে পাশে পেয়েছেন শ্রীলেখা। মাকে হারানোর পর বাবাই ছিলেন তার সবচেয়ে কাছে বন্ধু, দিক নির্দেশক। বলা যায়, বাবা সন্তোষ মিত্রকে অনেকটা আগলেই রাখতেন এই অভিনেত্রী। মেয়ের কাজের বিষয় থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে সবসময়ই পাশে ছিলেন সন্তোষ মিত্র।

জানা যায়, ক্যারিয়ারের শুরুর দিকে বাবার হাত ধরেই স্টুডিও যেতেন শ্রীলেখা। শুটিংয়ে নিজে উপস্থিত থেকে মেয়েকে উৎসাহ দিতেন। বিভিন্ন জায়গায় বার বার শ্রীলেখা বলেছেন, বাবাই তার অনুপ্রেরণা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি