1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
অশ্লীলতার মামলায় খালাস পেলেন শিল্পা শেঠি নির্বাচন নিয়ে বিএনপির সুনির্দিষ্ট কোনো রূপরেখা নেই: কাদের প্রকাশ্যে এসে কাঁদতে কাঁদতে অনেক কথা বললেন পপি করোনায় আরও ১৭ মৃত্যু, শনাক্ত ১৫,৫২৭ নন-ক্লোজার এগ্রিমেন্টে ভ্যাকসিন কেনা হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী ওমিক্রনের ঝুঁকি এখনো অনেক বেশি : ডব্লিওএইচও সমন্বিত ৫ ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত বিনামূল্যে টিকা দেওয়ার বিষয়টি অগ্রাধিকার দিয়েছি : প্রধানমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬৬ নির্বাচন কমিশন গঠন বিলের রিপোর্ট সংসদে উত্থাপন প্রিয়াংকা মা হওয়ায় দুশ্চিন্তায় প্রযোজকরা নেদারল্যান্ডসকে হোয়াইটওয়াশ করল আফগানিস্তান ভারতের প্রজাতন্ত্র দিবস আজ অবশেষে অনশন ভাঙলেন শাবি শিক্ষার্থীরা ওমিক্রন প্রতিরোধী ফাইজারের নতুন টিকার ক্লিনিক্যাল ট্রায়াল শুরু

রোহিঙ্গাদের শ্রম ও সেবা নেয়া থেকে বিরত থাকুন নিজাম উদ্দিন আহমদ, ইউএনও উখিয়া

অনলাইন ডেস্ক
  • আপডেট : শনিবার, ২২ মে, ২০২১
  • ১০৯ বার দেখা হয়েছে

উখিয়া-টেকনাফের ৩৪ ক্যাম্পে অবস্থানরত রোহিঙ্গা শরনার্থীদের হোটেল, দোকানপাটে শ্রমিক-কর্মচারী হিসেবে, কৃষিকাজসহ যেকোন কাজে নিয়োজিত করে তাদের শ্রমসেবা নেওয়া থেকে সম্পূর্ণ বিরত থাকতে উখিয়াবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন- উখিয়ার উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমদ।

রোহিঙ্গা শরনার্থীদের মাঝে করোনাভাইরাস সংক্রমন আশংকাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় তিনি স্থানীয় জনসাধারণকে এ অনুরোধ করেছেন।

শুক্রবার (২১ মে) রাতে ‘উখিয়া উপজেলা নির্বাহী অফিসার’ এর নিজস্ব ফেসবুক আইডি’তে একটি স্ট্যাটাস দিয়ে ইউএনও নিজাম উদ্দিন আহমদ বলেছেন, ক্যাম্পে করোনা সংক্রামণ বৃদ্ধির পাশাপাশি স্থানীয় জনগোষ্ঠীর মাঝেও সংক্রমনের উর্ধ্বগতি লক্ষনীয়। এ অবস্থায় নিজেদের সুরক্ষার জন্যই উপজেলা প্রশাসনকে সার্বিক সহযোগিতা করতে তিনি সকলকে অনুরোধ করেছেন।

নিম্মে উখিয়ার ইউএনও নিজাম উদ্দিন আহমদের এ সংক্রান্ত ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো :

“সম্মানিত উখিয়া উপজেলাবাসী,
রোহিংগা ক্যাম্পে করোনাভাইরাস সংক্রমন আশংকাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যে কয়েকটি ক্যাম্প লকডাউনের আওতায় আনা হয়েছে। স্থানীয় জনগোষ্ঠীর মাঝেও সংক্রমনের উর্ধ্বগতি লক্ষনীয়।

দয়া করে বিভিন্ন যানবাহন ও বাজারসহ সকল ধরনের হোটেল, দোকানপাটে শ্রমিক-কর্মচারী হিসেবে রোহিংগাদের কাজে নিয়োজিত করা থেকে বিরত থাকুন।

নিজেদের সুরক্ষার জন্যই এই পদক্ষেপ নেয়া জরুরী। উপজেলা প্রশাসনকে সহযোগিতা করার জন্য সকলকে অনুরোধ করা হলো।”

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি