1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
বিকালের মধ্যে ঢাকায় আসবে ঘূর্ণিঝড় রেমালের কেন্দ্রভাগ ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ৭ জনের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল : সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় রেমাল: ১০ নম্বর মহাবিপদ সংকেত ঘোষণা এমপি আনার হত্যা: কলকাতায় ডিবি প্রতিনিধিদল মধ্যরাতে মহাবিপৎ সংকেত জারি হতে পারে: দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী বেনজীর, আজিজ, আনোয়ারুলের অপরাধের দায় নেবে না আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করা, এটাই আমাদের লক্ষ্য : প্রধানমন্ত্রী রিমান্ডে রহস্যময় সব নাম, রাজনীতিবিদ থেকে প্রভাবশালী, বাদ যাচ্ছেন না যেন কেউই বিকেলের মধ্যেই ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে,আঘাত হানতে পারে দক্ষিণ-পশ্চিম উপকূলে

রোহিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের মধ্যে গোলাগুলি, নিহত ১

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৪৫১ বার দেখা হয়েছে

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আবারও অস্ত্রধারী দুই গ্রুপের মাঝে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।
মঙ্গলবার (২৬ জানুয়ারি) ভোরে তাজনিমারখোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরে ডি/৮ ব্লকে এ গোলাগুলির ঘটনা ঘটে।
নিহত যুবকের নাম মোহাম্মদ জাবেদ (২০)। তিনি তাজনিমারখোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরের ডি/৪ ব্লকের বাসিন্দা। তিনি রোহিঙ্গা নাগরিক মোহাম্মদ ইসলামের ছেলে।
আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার ভোরে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ মোজাম্মেল ওরফে শেখ ও মৌলভী ইউনুস ও নুরুল হাকিম গ্রুপের মাঝে এ গোলাগুলির ঘটনা ঘটে। এতে দু’পক্ষের মাঝে থেমে থেমে ১০-১৫ রাউন্ড গুলি বিনিময় হয়।
কক্সবাজার ১৬ এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক গোলাগুলির সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গোলাগুলির খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এপিবিএনের একটি দল পাঠানো হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর পাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

উল্লেখ্য, সম্প্রতি রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে ভিন্ন ভিন্ন গ্রুপের মধ্যে কয়েক দফা গোলাগুলির ঘটনা ঘটে। এসব ঘটনায় অন্ততপক্ষে ৯ জন নিহত হয়েছেন। কিছুদিন পর পর এমন গোলাগুলির ঘটনায় ক্যাম্পজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি