1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে নবনির্বাচিত এমপি এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে ফুলের শুভেচ্ছা

রাকিব হোসেন সোহেল
  • আপডেট : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৭৭ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

সকল জল্পনা কল্পনা ঘটিয়ে অবশেষে এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বিপুল ভোটের ব্যবধানে লক্ষ্মীপুর ২( রায়পুর ও সদর আংশিক) সংসদ সদস্য (এমপি)  নির্বাচিত হয় । নির্বাচনী ফলাফল ঘোষণা পরপরই দলীয় নেতা কর্মী ও সাধারণ ভোটাররা আনন্দ উল্লাস করতে থাকেন।পছন্দ বিজয়ী প্রার্থীর গলায় ফুলের মালা পরানোসহ মিষ্টি বিতরণ করা হয়,মঙ্গলবার সকাল থেকেই বিভিন্ন স্তরের লোকজন নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন (এমপির) সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানাতে থেকে।

ইতিমধ্যে লক্ষ্মীপুর ৩ আসনের সংসদ সদস্য সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী আলহাজ্ব একে এম শাহাজান কামাল এমপি, লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ, জেলা পুলিশ সুপার ড, এইচ এম কামরুজ্জামান, লক্ষ্মীপুর জেলা প্রেসক্লাব সভাপতি হোসাইন আহমদ হেলাল লক্ষ্মীপুর জেলা আইনজীবি সমিতি লক্ষ্মীপুর বনিক সমিতি সহ বিভিন্ন সামাজিক সংগঠন নবনির্বাচিত এই সংসদ সদস্য (এমপিকে) অভিনন্দন জানান।

এদিকে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু রায়পুর রামগঞ্জ কমলনগর রামগতি উপজেলা আওয়ামী লীগের সভাপতি /সাধারণ সম্পাদক এবং সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক লক্ষ্মীপুর জেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতাকর্মী নবনির্বাচিত এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।এসময় এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন নির্বাচিত হওয়ায় সৃষ্টিকর্তার প্রতি শোক রিয়া জানিয়ে দোয়া চেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন আল্লাহর দরবারে। যেনো সঠিক ভাবে জনগণের দ্বায়িত্ব পালন করতে পারেন, একইসাথে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অকুণ্ঠ সমর্থন করে নৌকার সমর্থন পাওয়ায় জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, এছাড়াও বিগত দিনে কর্মকাণ্ডের মূল্যায়ন স্বরুপ তাকে নির্বাচিত করায় (রায়পুর ও সদর আংশিক) ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি, পাশাপাশি উন্নয়নের স্বার্থে সর্বমহলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন এই নবনির্বাচিত( এমপি)।

উল্লেখ থাকে যে (২১জুন) সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণের কাজ চলছে। রাতে ফলাফল ঘোষণা করা হয়। আওয়ামী লীগের মনোনীত এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন (নৌকা) ১লাখ ২২হাজার ৫শ’ ৪৭ভোট পেয়ে জয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মোহাম্মদ ফয়েজ উল্যা(লাঙ্গল)প্রতিকের প্রার্থী ১৮শ’ ৮৬ভোট পেয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি