1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
লন্ডনে বসে দুর্গাপূজায় হামলার পরিকল্পনা হয়েছে : তথ্যমন্ত্রী ইভ্যা‌লি নি‌য়ে হতাশ না হওয়ার পরামর্শ নতুন এমডি’র অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল : ওবায়দুল কাদের মন্দির-মণ্ডপে হামলা: নেপথ্যে কুমিল্লা সিটি মেয়রের ‘সহযোগী’ সাম্প্রদায়িক সহিংসতায় জড়িতদের ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর প্রাচ্য ও পাশ্চাত্যের মধ্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী জন্মের পর থেকেই মিলবে জাতীয় পরিচয়পত্র নিম্নআয়ের মানুষ ঠকিয়েই কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ ইমরান খানকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২৮ অক্টোবর থেকে ঢাকায় ফ্লাইট চালাবে সিঙ্গাপুর এয়ারলাইন্স সৌদি বাদশাহকে হত্যা করতে চেয়েছিলেন যুবরাজ রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৭২ টস হেরে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ ‘বিদ্রূপের শিকার’ শামির পাশে শচীন-শেবাগ-রাহুল গান্ধী

লুণ্ঠনকারীরা শেখ হাসিনাকেও হত্যা করতে পারে : কাদের মির্জা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৮ বার দেখা হয়েছে
লুণ্ঠনকারীরা শেখ হাসিনাকেও হত্যা করতে পারে : কাদের মির্জা
আবদুল কাদের মির্জা

দুর্নীতিবাজ, লুণ্ঠনকারীরা তাদেও স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হত্যা করতে পারে। দলের অভ্যন্তরে অপরাজনীতি এবং লুণঠনকারীরা প্রবেশ করে প্রধানমন্ত্রীর সকল অর্জনকে নস্যাত করছে। বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ কথা বলেন। সংবাদ সম্মেলনে তিনি অভিযাগ করেন, নোয়াখালীর অপরাজনীতি, দুর্নীতি, লুণ্ঠন, টেন্ডারবাজ, হত্যা, অনিয়মের ঘটনা ঘটে। এ সবের নেতৃত্বে দিচ্ছেন, নোয়াখালী সদর আসনের সংসদ সদস্য একরামুল করিম, ফেনীর সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সদও উপজেলা চেয়ারম্যান জেহান, একরামুলের পুত্র সাবাব, দাগনভূঁইয়ার দিদার, জসিম, জাবেদসহ উপজেলা চেয়ারম্যান একরাম হত্যাকারীরা। তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন যে, ফেনীতে তাকে হত্যার উদ্দেশ্যে আক্রামণ করা হয়। চট্টগ্রামে এমপির পুত্র সাবাব হোটেলে আক্রমণ করে হত্যার উদ্দেশ্যে। এসব ঘটনার বিষয়ে সেতুমন্ত্রীর স্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীকে অবহিত করার পরও কোনো পদক্ষেপ না নেওয়ায় এই সংবাদ সম্মেলন।
মির্জা কাদের বলেন, নোয়াখালীর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, এলজিইডি, গণপূর্ত প্রকৌশলী সবাই একরমের দালাল হিসেবে কাজ করে। এসপি, ডিসি, জামায়াত-বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত। তারা একরামের পুতুল হিসেবে কাজ করে। শিক্ষক নিয়োগ, কর্মচারী নিয়োগসহ সব ধরনের নিয়োগে একরাম ৫ থেকে ১০ লাখ টাকা নিয়েছে। যে কোনো উন্নয়ন কাজে একরাম ১০ ভাগ টাকা অগ্রিম নিয়ে নেন। নোয়াখালী আওয়ামী লীগের নিবেদিত প্রাণ একাধিক নেতা-কর্মীকে একরামের লোকেরা হত্যা করেছে। কোনো বিচার হয় না। আজ আমার ওপর হামলা হয়েছে, কাল কার ওপর হামলা হবে, এসব বলার অপেক্ষা রাখে না। লুণ্ঠনকারীরা তাদের স্বার্থে শেখ হাসিনাকেও হত্যা করতে পারেন বলে কাদের মির্জা শঙ্কা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি