1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমাল : সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় রেমাল: ১০ নম্বর মহাবিপদ সংকেত ঘোষণা এমপি আনার হত্যা: কলকাতায় ডিবি প্রতিনিধিদল মধ্যরাতে মহাবিপৎ সংকেত জারি হতে পারে: দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী বেনজীর, আজিজ, আনোয়ারুলের অপরাধের দায় নেবে না আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করা, এটাই আমাদের লক্ষ্য : প্রধানমন্ত্রী রিমান্ডে রহস্যময় সব নাম, রাজনীতিবিদ থেকে প্রভাবশালী, বাদ যাচ্ছেন না যেন কেউই বিকেলের মধ্যেই ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে,আঘাত হানতে পারে দক্ষিণ-পশ্চিম উপকূলে বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বেনজীরের সম্পত্তি জব্দের নির্দেশ

শাকিবের নায়িকা হতে আপত্তি নেই মাহির

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১৫০ বার দেখা হয়েছে

শাকিব খান সম্প্রতি দেশে ফিরেছেন। শাকিবের ফেরার পরপরই গুঞ্জরিত হতে থাকে তাঁর পরবর্তী সিনেমার নায়িকা হতে যাচ্ছেন নাটকের জনপ্রিয় মুখ সামিরা খান মাহি।

শাকিবের হাত ধরেই অনেক নায়িকা ক্যারিয়ারে সাফল্য পেয়েছেন। তার নতুন সিনেমায় নায়িকা ছোট পর্দা থেকে নির্বাচন করা হতে পারে এমন কথা শোনা গেছে।
নিউইয়র্ক সূত্রের বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যমে সামিরা খান মাহির শাকিবের সঙ্গে অভিনয়ের বিষয়টি উল্লেখ করে। অবশ্য গণমাধ্যমগুলো খুব শক্তভাবে সম্ভাবনার কথাই বলছিল।

তবে জানা গেছে, শাকিবের কাছে প্রযোজকরা নাটকের বেশ কয়েকজন অভিনেত্রীর নাম প্রস্তাব করেছেন। সেক্ষেত্রে নতুন কারও সঙ্গে কাজের আপত্তি নেই জানিয়েছেন শাকিব। শাকিবের বক্তব্য প্রোজেক্ট আন্তর্জাতিক মানের হতে হবে এবং তা দেশের বাইরে মুক্তি দেওয়ার মতো হতে হবে। শাকিবের সঙ্গে প্রযোজকদের বেশ কয়েকটি মিটিংয়ে সামিরা খান মাহির কথা বারবার এসেছে।

তবে এ বিষয়ে মাহি কিছুই জানেননি। শুক্রবার বিকেলে কালের কণ্ঠের সঙ্গে আলাপকালে সামিরা খান মাহি স্পষ্ট জানান তার সঙ্গে শাকিব খান কিংবা শাকিব খানের পক্ষ থেকে কারো সঙ্গেই কথা হয়নি।

প্রস্তাব পেলে অভিনয় করবেন কি না এমন প্রশ্নের জবাবে মাহি কালের কণ্ঠকে বলেন, ‘অবশ্যই করবো। এটা নির্ভর করবে সিনেমার গল্পের ওপর, চিত্রনাট্যের ওপর। সবকিছু ঠিক থাকলে কেন করবো না?’

গুঞ্জন ছড়ানোর কারণ না জানলেও নিজের সঙ্গে ঘটে যাওয়া ছোট একটি ব্যাপার জানালেন। বললেন, “গুঞ্জনের শুরু কীভাবে তাও জানি না। তবে শাকিব খান দেশে আসার পর আমার কাছে একটি ফোন আসে। ফোনে অজ্ঞাত এক ব্যক্তি তার নাম বলার পর আমাকে বলেন, ‘একটা সুখবর আছে’। তারপর ‘শাকিব খানের সঙ্গে আমাকে নিয়ে কাজের কথা হচ্ছে’ বলে জানায়। এরপর আমি ‘ওকে’ বলে ফোন রেখে দেই। ”

সামিরা খান মাহি বর্তমানে নাটকের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি