1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

শাহরুখের কাছেই আবার ফিরছেন নয়নতারা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১৭৬ বার দেখা হয়েছে

শুরু থেকেই শাহরুখ-নয়নতারার ছবি নিয়ে অতি উৎসাহী ছিলেন সিনেমাপ্রেমীরা। কারণ, প্রথমবার বলিউডের এই সুপারস্টার দক্ষিণের লেডি সুপারস্টারের সঙ্গে জুটি বাঁধতে চলেছিলেন। আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পরপরই খবর এসেছিল যে এই প্রকল্প থেকে বের হয়ে যাচ্ছেন নয়নতারা। এ খবর শোনার পর তাঁদের অনুরাগীরা রীতিমতো হতাশ হয়েছিলেন। তবে এখন খবর, নয়নতারা আবার কিং খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন।

মাদককাণ্ড মামলায় ছেলে আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর কাজকর্ম সব বন্ধ করে বসেছিলেন শাহরুখ। বন্ধ ছিল তাঁর সব ছবির শুটিং, এর মধ্যে দক্ষিণের খ্যাতনামা পরিচালক অ্যাটলির আগামী ছবিও ছিল।

ছবির শুটিং আবার কবে শুরু হবে, এই নিয়ে ছিল এক বড় প্রশ্ন চিহ্ন। আর তাই নয়নতারা এ প্রকল্প থেকে বের হয়ে যান। অ্যাটলির ছবিটির কারণে তার অন্য প্রকল্পগুলো অসুবিধায় পড়ে, এই দক্ষিণি রূপসী সেটা চাননি। আর তাই জোর গুঞ্জন ছিল যে ছবিতে নয়নতারার পরিবর্তে আরেক দক্ষিণি নায়িকা সামান্থা রুথ প্রভু আসতে চলেছেন।

কিন্তু সদ্য খবর অনুযায়ী, আবার এ প্রকল্পের সঙ্গে যুক্ত হয়েছেন নয়নতারা। অ্যাটলির এই ছবির নাম আপাতত ‘লায়ন’ শোনা যাচ্ছে। জানা গেছে, ছবিটিতে নয়নতারাকে এক তদন্তকারী অফিসারের চরিত্রে দেখা যাবে।
শাহরুখের সঙ্গে তাঁকে জোর রোমান্স করতেও দেখা যাবে। কিং খান এই ছবিতে বাবা এবং ছেলে—দুজনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। আবার এ-ও শোনা যাচ্ছে যে জনপ্রিয় স্প্যানিশ ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’-এর সঙ্গে অ্যাটলির এই ছবির গল্পে অনেক মিল আছে। ছবিটির অন্য দুই মূল চরিত্রে সানিয়া মালহোত্রা আর প্রিয়ামণিকে দেখা যাবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি