1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
ইমরান খানকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২৮ অক্টোবর থেকে ঢাকায় ফ্লাইট চালাবে সিঙ্গাপুর এয়ারলাইন্স সৌদি বাদশাহকে হত্যা করতে চেয়েছিলেন যুবরাজ রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৭২ টস হেরে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ ‘বিদ্রূপের শিকার’ শামির পাশে শচীন-শেবাগ-রাহুল গান্ধী ডাকাতির মামলায় জামাই-শশুর গ্রেফতার ১১ দিন পরে সেই বৃদ্ধ মা-কে নিজ বাড়িতে নিলেন ছেলেরা সিরাজগঞ্জে স্কুলছাত্রী হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন গণিত অলিম্পিয়াডে ঝিনাইদহের মেয়ে অনন্য নজির গড়লেন বেনাপোলে বিষাক্ত রাসেল ভাইপা সাপ উদ্ধার নোয়াখালীতে সহিংসতার ঘটনায় জবানবন্দিতে বিএনপির বুলুসহ ১৫ জনের নাম নুরের নতুন দলের আত্মপ্রকাশ, নাম বাংলাদেশ গণ অধিকার পরিষদ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় সম্প্রীতি সমাবেশ নয়া পল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

শাহরুখের ‘ডার্লিংস’এখন আলিয়া!

অনলাইন ডেস্ক
  • আপডেট : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯১ বার দেখা হয়েছে

প্রায় ৪ বছর পর আবারও বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে চলচ্চিত্রে কাজ করছেন আলিয়া ভাট। তবে এবার ছবির পর্দায় একে অপরের বিপরীতে নয়। এবার শাহরুখ খান থাকছেন প্রযোজকের আসনে আর অনস্ক্রিনে আলিয়া ভাট।
শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ‘ডার্লিংস’ ছবির শুটিং শিগগিরই শুরু হবে। ছবিটির পরিচালক জসমিত কে রীন।
এ বিষয়ে আলিয়া জানিয়েছেন, এই ছবির চিত্রনাট্য শোনার পরেই অভিনয়ের বিষয়ে সম্মতি জানিয়েছেন তিনি। ছবির গল্প ও চরিত্র তার কাছে নতুন মনে হওয়ায় কাজের বিষয়ে দ্বিতীয়বার ভাবেননি তিনি। ছবিতে মুম্বাইয়ের মধ্যবিত্ত পরিবারের মা-মেয়ের গল্প বলবে তুলে ধরা হচ্ছে। যেখানে সমসাময়িক অন্যান্য ছবির গল্পের সঙ্গে তেমন কোনো মিল খুঁজে পাওয়া যাবে না। এতে মায়ের চরিত্রে দেখা যাবে শেফালী শাহকে। আর মেয়ের চরিত্রে থাকছেন আলিয়া ভাট।
এর আগে ২০১৬ সালে ‘ডিয়ার জিন্দেগি’ রিলিজের পর ছবি নিয়ে কম প্রশংসা হয়নি। বিষয় থেকে শুরু করে কিং খান এবং আলিয়ার অভিনয়ে ধারশায়ী হয়েছিলেন দর্শক।
এদিকে শুধু ‘ডার্লিংস’ নয়, শাহরুখ খান আপাতত বলিউডের ছবির প্রযোজনার কাজ নিয়ে বেশ ভালো রকমের ব্যস্ত! ববি দেওল, বিক্রান্ত মাসে, সানিয়া মালহোত্রা অভিনীত লাভ হোস্টেল ছবিটি প্রযোজনা করছেন তিনি। আবার অভিষেক বচ্চন অভিনীত বব বিশ্বাস ছবিরও তিনিই প্রযোজক!

সব ঠিক থাকলে সামনের মাস থেকেই শুটিং শুরু হবে ডার্লিংস ও লাভ হোস্টেলের!

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি