1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৯ জুন ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

শাহরুখ বিজেপিতে নাম লেখালে মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৫৪ বার দেখা হয়েছে

ছেলের জন্য বারবার জামিন আবেদন করেও খালি হাতে ফিরতে হয়েছে শাহরুখ খানকে। ব্যক্তিগত জীবনের এই ঝড়ে বিপর্যস্ত শাহরুখের পেশাগত জীবনও। বন্ধ করেছেন শুটিং, ঘরেই বাইরেও খুব একটা বের হচ্ছেন না। এদিকে, মহারাষ্ট্রের সাবেক উপ-মুখ্যমন্ত্রী ছগন ভুজবল দাবি করেছেন, রাজনৈতিকভাবে বিজেপি-র সঙ্গে যুক্ত নয় বলেই ছেলেকে নিয়ে হেনস্থার শিকার হতে হচ্ছে বলিউড তারকা শাহরুখ খানকে।

ওই নেতার দাবি, বলিউড অভিনেতা যদি এই মুহূর্তে শাসক দলে নাম লেখান, তবে মুম্বাইয়ের প্রমোদতরী থেকে উদ্ধার হওয়া মাদক, যা নিয়ে নিত্যদিন নতুন নতুন তথ্য সামনে আসছে, তা স্রেফ চিনির গুঁড়ো বলে প্রতিপন্ন হবে।

মহারাষ্ট্রের বর্তমান এই মন্ত্রী ছগন ভুজবল মহাজোটের শরিক ন্যাশনাল কংগ্রেস পার্টির মন্ত্রী। গুজরাতের মুন্দ্রা বন্দরে সম্প্রতি বিপুল পরিমাণে মাদক উদ্ধার হয়েছে। মন্ত্রীর দাবি, দেশের জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো সেই ঘটনার তদন্ত না করে শাহরুখের পিছনে পড়ে আছে। মুম্বাইয়ে নিজের দল এনসিপি-র এক অনুষ্ঠানে শনিবার তিনি বলেন, ‘‘শাহরুখ যদি বিজেপি-তে যোগ দেন, তবে ওই মাদক এখনই চিনির গুঁড়োতে পরিণত হবে।’’
গত ২ অক্টোবর মুম্বাইয়ের একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে মাদক উদ্ধার করে জাতীয় তদন্তকারী সংস্থা (এনসিবি)। ওই পার্টিতে হাজির ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। মাদক মামলায় ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। গত ৮ অক্টোবর থেকে মুম্বাইয়ের আর্থার রোড জেলে আছেন আরিয়ান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি