1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
ভূমিকম্পে কাঁপল দেশ আমেরিকায় প্রতিবছর মিসিং ১ লাখ মানুষ: পররাষ্ট্রমন্ত্রী সংক্রমণ কমলে আবারও শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে: শিক্ষামন্ত্রী বিএনপি’র লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ সরকারের কাছে আছে : তথ্যমন্ত্রী ভারতে এক দিনে ৩ লাখ ৪৭ হাজার জনের করোনা শনাক্ত দ্রাবিড়ের সঙ্গে প্রেম করতো রাবিনা! সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবল দিয়ে চলবে: স্বাস্থ্যমন্ত্রী চর্চা, বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ: পাওলি দাম আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ বিপিএলের পর্দা উঠছে আজ আর্সেনালকে হারিয়ে কারাবাও কাপের ফাইনালে লিভারপুল দাপুটে জয়ে ঘুরে দাঁড়াল টাইগার যুবারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের গ্রুপে বাংলাদেশ ৫ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে বার্সাকে হারিয়ে শেষ আটে বিলবাও ইসকো-হ্যাজার্ড নৈপুণ্যে কোয়ার্টারে রিয়াল

শিবপুরে স্বাস্থ্যবিধি মানাতে সচেতনতামূলক প্রচারণায় কুইক রেসপন্স টিম

মো: খায়রুল ইসলাম
  • আপডেট : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১২৬ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর শিবপুরে কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) উপজেলা প্রশাসনের উদ্যোগে কুইক রেসপন্স টিম শিবপুর উপজেলা কর্তৃক এই কর্মসূচী পালন করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কুইক রেসপন্স টিমের আহবায়ক মোঃ শাহরুখ খানের নেতৃত্বে এ সচেতনতামূলক কার্যক্রমটি শিবপুর উপজেলার শিবপুর বাজার ও শপিং মল, উপজেলা মোড় ও অন্যান্য জনবহুল স্থানে পরিচালিত হয়। এ কর্মসূচি পরিচালনায় উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সামসুল আলম ভূঞা রাখিল, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, শিবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান, সহ সাধারণ সম্পাদক মোমেন খান, শিবপুর থানা পুলিশের সদস্যবৃন্দ ও সামাজিক সংগঠন উৎসর্গ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ। এসময় শপিং মল গুলোতে স্বাস্থ্য বিধি মেনে, মাস্ক পড়ে ক্রয়-বিক্রয় করার জন্য ক্রেতা বিক্রেতাদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এসিল্যান্ড শাহরুখ খান। তাছাড়া মাস্কবিহীন লোকজনের মাঝে মাস্ক বিতরণ করা হয়। কোভিড-১৯ প্রতিরোধে শিবপুর উপজেলা প্রশাসনের এ কার্যক্রম অব্যাহত থাকবেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি