1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৫ পূর্বাহ্ন

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়নের এক বিষ্ময়কর বাংলাদেশ দেখতে পাবে সারাবিশ্বের মানুষ: এমপি ফিজার 

ফজিবর রহমান বাবু
  • আপডেট : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১৯৭ বার দেখা হয়েছে
শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়নের এক বিষ্ময়কর বাংলাদেশ দেখতে পাবে সারাবিশ্বের মানুষ: এমপি ফিজার 
মজিব শতবর্ষে উপহার হিসেবে ১০ এপ্রিল ২০২১ শনিবার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ী কেন্দ্রীয় শ্যামা কালী মন্দিরের নির্মান কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান ফিজার। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল।

দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়নের এক বিষ্ময়কর বাংলাদেশ দেখতে পাবে সারাবিশ্বের মানুষ। সব সূচকেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশে সব রাজনৈতিক দল তাদের কর্মকান্ড পরিচালনা করছেন নিজের মতো করে। কিন্তু কিছু মানুষ সরকারের বিরোধীতা করে দেশকে পিছিয়ে দেওয়ার চেষ্টা করছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সারাদেশের মানুষের কোনো সমস্যা না থাকলেও কিছু মানুষ তার বিরোধীতা করছেন তাদেরও অসুবিধার কারণে। এরা একাত্তরেও বিরোধীতা করেছে, এখনো বিরোধীতা করছে। এদের সম্পর্কে সবাইকে সজাগ থাকতে হবে। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মানতে হবে, করোনা থেকে বাঁচতে হবে। আমরা যদি সবাই তিনমাস ঠিকমতো মাস্ক ব্যবহার করি, স্বাস্থ্যবিধি মানি তাহলে করোনা এদেশ থেকে বিদায় নিবে।
তিনি ১০ এপ্রিল ২০২১ শনিবার দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা ব্যয়ে ফুলবাড়ী কেন্দ্রীয় শ্যামা কালী মন্দিরের নির্মান কাজের উদ্বোধনকালে উপরোক্ত কথা বলেন।

এসময় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর ১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, আমাদের দেশের ইতিহাস ঐতিহ্য রক্ষায় পুরোনো মন্দিরগুলোকে সংস্কার করতে হবে। যাতে করে আমাদের টেরাকোটার নির্মিত সুন্দর ধর্মীয় উপাসনালয় গুলো বিলীন হয়ে না যায়। এসময় তিনি আরো বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে, দেশের মানুষ শান্তিতে বসবাস করছে তখন ধর্মীয় লেবাসে মৌলবাদীরা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে। গুটি কয়েক ওয়াজ ব্যবসায়ীর কারণে বাংলাদেশের উন্নয়ন ব্যাহত হতে পারেনা। তাদের বিরুদ্ধে সবাইকে সচেতন ও সজাগ থাকতে হবে। বাংলাদেশ শান্তির দেশ, বাংলাদেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান সবার দেশ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন, সহকারী কমিশনার (ভ‚মি) কানিজ আফরোজ, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, দিনাজপুর জেলা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সদস্য প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, উপজেলা শাখা বাংলাদেশ প‚জা উদযাপন পরিষদের সদস্য সচিব ধীমান চন্দ্র সাহা, যৃগ্ম আহবায়ক আনন্দ কুমার গুপ্ত প্রমুখ।
এর আগে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বাস্তবায়নে ১০ লাখ টাকা করে ব্যয়ে উপজেলার ব্রক্ষচারি শিব মন্দির এবং এলুয়াড়ি ইউনিয়নের খাজাপুর শ্যামা কালী মন্দিরের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি