1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
ভূমিকম্পে কাঁপল দেশ আমেরিকায় প্রতিবছর মিসিং ১ লাখ মানুষ: পররাষ্ট্রমন্ত্রী সংক্রমণ কমলে আবারও শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে: শিক্ষামন্ত্রী বিএনপি’র লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ সরকারের কাছে আছে : তথ্যমন্ত্রী ভারতে এক দিনে ৩ লাখ ৪৭ হাজার জনের করোনা শনাক্ত দ্রাবিড়ের সঙ্গে প্রেম করতো রাবিনা! সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবল দিয়ে চলবে: স্বাস্থ্যমন্ত্রী চর্চা, বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ: পাওলি দাম আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ বিপিএলের পর্দা উঠছে আজ আর্সেনালকে হারিয়ে কারাবাও কাপের ফাইনালে লিভারপুল দাপুটে জয়ে ঘুরে দাঁড়াল টাইগার যুবারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের গ্রুপে বাংলাদেশ ৫ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে বার্সাকে হারিয়ে শেষ আটে বিলবাও ইসকো-হ্যাজার্ড নৈপুণ্যে কোয়ার্টারে রিয়াল

শেখ হাসিনা দেশে আইটি সেক্টর চালু না করলে বিকাশে আজ টাকা আসতো না : বেগম মতিয়া চৌধুরী

আরএম সেলিম শাহী
  • আপডেট : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৪৫ বার দেখা হয়েছে
শেরপুরঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি দেশে আইটি সেক্টর চালু না করতেন তাহলে কি বিকাশে টাকা আসতো বলে মন্তব্য করেন বাংলাদেশ আওযামীলীগের প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের কৃষি মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি, সাবেক কৃষিমন্ত্রী এমপি বেগম মতিয়া চৌধুরী তিনি আজ ৬ মে বৃহস্পতিবার সকালে শেরপুরের নালিতাবাড়ীর নয়াবিল উচ্চ বিদ্যালয় মাঠে ঈদের শুভেচ্ছা হিসেবে তার ব্যাক্তিগত তহবিল থেকে বস্ত্র বিতরণ কালে সংক্ষিপ্ত এক সমাবেশে এসব কথা বলেন ।
তিনি বলেন, এটা উনার কাছে কেউ চায়নি আবেদনও করেননি কলমের কালি খরচ করেও কেউ দরখাস্থ করেননি কোন বক্তৃতাও দেননি। এই মহামারি করোনায় মানুষের মন মলিন হবে, হাসি মুখে ঈদ করতে পারবেন না এসব ভেবে শেখ হাসিনার ঘুম হয়না। তাই তিনি দেশে ১৫ লাখ পরিবারকে আড়াই হাজার করে টাকা দিচ্ছেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনা করোনা উপলক্ষে সারা বাংলাদেশে এক দুসাহসিক কাজ করেছেন যা অতিতে কেউ করতে পারেনি।
বেগম মতিয়া চৌধুরী আজ দিনব্যাপী তার নিজস্ব তহবিল থেকে নালিতাবাড়ী পৌরসভা ও ১২ ইউনিয়নের প্রায় ২হাজার ৬শত জন দুস্থ নারীকে একটি করে শাড়ী উপহার হিসাবে প্রদান করেন ।
এ সময় তাঁর সাথে ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভিন পৌর মেয়র আবুবক্কর সিদ্দিক উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া বুলু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি