Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
শেরপুরের মেয়ে আঁখি মেডিকেলে ভর্তি পরীক্ষায় ৯ম – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

শেরপুরের মেয়ে আঁখি মেডিকেলে ভর্তি পরীক্ষায় ৯ম

    আরএম সেলিম শাহী
  • আপডেট : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৬০৮ বার দেখা হয়েছে
শেরপুরঃ শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের কানাশাখোলা নামাপাড়া গ্রামের সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার আলকাছ আলী ও গৃহীনি তাজমুন নাহারের প্রথম কন্যা সুমাইয়া সুলতানা আঁখি ২০২১ সালের মেডিকেলে (এমবিবিএস) ভর্তি পরীক্ষায় জাতীয় মেধা তালিকায় ৯ম স্থান অধিকার করেছে। ছোট বেলা থেকেই আঁখির জীবনের লক্ষ্য বড় হয়ে সে ডাক্তার হবে এবং গরিব, দুঃখী ও অসহায় মানুষের পাশে দাঁড়াবে, সেবা করবে। আঁখির ওই অভাবনীয় সাফল্যে পুরো এলাকাবাসী খুবই আনন্দিত।
জানা গেছে, শেরপুর জেলার গর্ব সুমাইয়া সুলতানা আঁখি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করে। সে ২০১৫ সালের জেএসসি পরীক্ষায় ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজ, কুমিল্লা সেনানিবাস থেকে গোল্ডেন জিপিএ ৫.০০ পেয়েছে। ২০১৮ সালে ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে সাফল্যের সাথে এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫.০০ পেয়েছে। ২০২০ সালে ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজ, কুমিল্লা সেনানিবাস থেকে এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫.০০ পেয়েছে।
আঁখির বড় মামা ময়ছর আলী জানান, আঁখি সকাল বেলা উঠে নামাজ পড়ে। কুরআন শরীফ পড়ে লেখাপড়া শুরু করে। আমাদের এই ভাগ্নি আমাদের গর্ব।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি