1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

শেরপুরে নৌকার প্রচারণায় সাবেক ছাত্রদল নেতা অভিনেতা মীর সাব্বির!

শেরপুর প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭ বার দেখা হয়েছে

ছোট পর্দার পরিচিত মুখ অভিনেতা, নির্মাতা ও বরগুনা সরকারি কলেজ ছাত্র সংসদে ছাত্রদল থেকে নির্বাচিত নাট্য ও সাংস্কৃতিক সম্পাদক মীর সাব্বির নৌকার পক্ষে দুই দিন প্রচারণা চালান। আওয়ামী লীগ মনোনীত প্রাথী গোলাম কিবরিয়া লিটনের পক্ষে বেশ কিছু পথসভায় অংশ নিয়ে তিনি বক্তব্য রাখেন।

এদিকে নৌকার প্রচারে সাবেক ছাত্রদল নেতা মীর সাব্বিরের প্রচারণা স্থানীয়দের দৃষ্টি কাড়ে। তবে তা ইতিবাচক নয় বরং নেতিবাচকভাবে। এই খবরে শেরপুরের নেটিজেন পাড়ায় চলে ব্যাপক সমালোচনা। এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক নেতা বলেছেন, নৈতিক স্খলন হওয়া এসব তারকারা এখন ভাড়ায় আসেন। নিজেদের মূল্য নিজেরা বিকিয়ে দিলে নিজেরাই সস্তায় পরিণত হয়। সকল মানুষের শ্রদ্ধা ছেড়ে ওরা একটা দলের প্রতিআজ্ঞাবহ হলে কি করার আছে। ওদের আসা-যাওয়ায় ভোটের বাজারে কোন প্রভাব পড়বে না।

এদিকে, আওয়ামী লীগের এক নেতা বলেছেন, এখন চারদিকে তো কলম কাঁটা (এক গাছের ডাল আরেক গাছে লাগানোর পদ্ধতি) আওয়ামী লীগে ভরে গেছে। ওরা আর বাদ থাকবে কেন?
অন্যদিকে আওয়ামী লীগ থেকে বলা হয়েছে, নৌকা প্রতীকের প্রার্থী গোলাম কিবরিয়া কিবরিয়া লিটন একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব। ব্যক্তিগত সম্পর্কের কারণে ক’জন সাংস্কৃতিক কর্মী লিটনের প্রচারণায় অংশ নিয়েছেন। ইতিমধ্যেই নৌকার প্রচারণা করে ঢাকায় ফিরে গেছেন নাট্য ব্যক্তিত্ব ফারুক আহাম্মেদ, লাক্স সুপার স্টার উর্মিলা শ্রাবন্তি কর।

উল্লেখ্য, ১৯ জানুয়ারি বাংলাদেশ প্রতিদিন অনলাইনে ‘নৌকার প্রচারে সাবেক ছাত্রদল নেতা মীর সাব্বির, বিএনপি কর্মীদের ক্ষোভ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি