1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৮ মে ২০২২, ১১:১৭ অপরাহ্ন
শিরোনামঃ

শেরপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ২০৮ বার দেখা হয়েছে

ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে যায় অটোরিকশাটি। রোববার সকাল নয়টার দিকে শেরপুর সদর উপজেলার মির্জাপুর এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে যায় অটোরিকশাটি।
শেরপুর সদর উপজেলার বাজিতখিলা মির্জাপুর এলাকার শেরপুর-ঝিনাইগাতি সড়কে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের সবাই অটোরিকশার যাত্রী। এতে আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী।
আজ রোববার সকাল নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল মামুন আজ সকালে বলেন, যাত্রী নিয়ে নালিতাবাড়ী থেকে শেরপুর শহরের দিকে যাচ্ছিল অটোরিকশাটি। এ সময় উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই তিনজন মারা যান। পরে জেলা সদর হাসপাতালে আরও একজন মারা যান।
দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নলজোড়া গ্রামের রোকসানা (৩০), একই উপজেলার চাঁদগাঁও গ্রামের মো. সেলিম (২৫), তিনআনি ঘুটুরা পাড়া গ্রামের আবদুল মান্নান (৫৮) ও অজ্ঞাতনামা এক পুরুষ (৪৫)।
আহত ব্যক্তিদের শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসি বলেন, ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। ট্রাকের চালক ও সহকারী পলাতক। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি