1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:০০ অপরাহ্ন
শিরোনামঃ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৯৮ জনের মৃত্যু ফের ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানী ৭ দিনের রিমান্ডে শেষ কার্যদিবসে সূচকের মিশ্র প্রবণতায় চলছে লেনদেন শ্রমিক হত্যাকাণ্ডের প্রতিবাদে ও খাদ্যের দাবিতে বাংলাদেশ হকার্স ইউনিয়নের বিক্ষোভ যারা এতিমদের পুঁজি করে ব্যক্তিস্বার্থ চরিতার্থ করেন তারা অবশ্যই পাপী : মনোরঞ্জন শীল গোপাল নিজগৃহে “পরবাসী” দৃষ্টিপ্রতিবন্দী শান্ত  বাঁশখালীতে নিহত শ্রমিকদের পরিবারকে ৩ কোটি টাকা করে দিতে রিট প্রাথমিকের শিক্ষক নিয়োগে প্রস্তুতি নেবেন যেভাবে প্রতিষ্ঠানের নামে সঞ্চয়পত্র বিক্রি করতে পারবে না ব্যাংক-পোস্ট অফিস করোনা রোগী বাড়লে আর সামাল দেওয়া সম্ভব হবে না : স্বাস্থ্যমন্ত্রী

শেরেবাংলা নগর টেলিফোন এক্সচেঞ্জের ৯ হাজার নম্বর পরিবর্তন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক : শেরেবাংলা নগর টেলিফোন এক্সচেঞ্জের ৯১১, ৯১২, ৯১৩ ও ৯১৪ গ্রুপের প্রায় ৯ হাজার টেলিফোন নম্বর পরিবর্তন হয়েছে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিটিসিএল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শেরেবাংলা নগর টেলিফোন এক্সচেঞ্জে কারিগরি সমস্যা দেখা দেয়ায় অতি পুরাতন এই এক্সচেঞ্জের আওতায় ৯১১, ৯১২, ৯১৩ ও ৯১৪ গ্রুপের প্রায় ৯ হাজার টেলিফোন নম্বর গত ২৭ আগস্ট ২০২০ তারিখে অকেজো হয়ে পড়ে। যেগুলোর ত্রুটি নিরসন করা সম্ভব হয়নি। ফলে বর্তমানে অকেজো নম্বরগুলো অন্য এক্সচেঞ্জের নম্বর দিয়ে পর্যায়ক্রমে প্রতিস্থাপন করার কার্যক্রম চলছে।
বিটিসিএল জানায়, অকেজো পুরাতন নম্বরের পরিবর্তে বরাদ্দকৃত নতুন নম্বরের তালিকা বিটিসিএল ওয়েবসাইট www.btcl.gov.bd এ দেয়া হয়েছে। গ্রাহকবৃন্দ চাইলে ওয়েবসাইট থেকে তা দেখে নিতে পারেন। এ ছাড়া, টেলিফোন নম্বর পরিবর্তনের সাথে সাথে গ্রাহককে নতুন নম্বরটি জানিয়ে দেয়া হবে। গ্রাহকদের নম্বর পরিবর্তন বিষয়ে কোনো তথ্যের জন্য বিটিসিএল শেরেবাংলা নগর কার্যালয়ের ০২-৮১৪২০০০, ০২-৪৮১১৭৭৯৯ অথবা ০২-৪১০২০০৪৫ নম্বরে অফিস সময়ে (সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সরকারি ছুটির দিন ছাড়া) যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।
এদিকে নম্বর পরিবর্তনের কারণে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বিটিসিএল কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি