1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ জুন ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

শৈলকূপায় নির্বাচনী প্রচারণার বাইকের ধাক্কায় শিশুর মৃত্যু

মোঃমিশন আলী,ঝিনাইদহ প্রতিনিধিঃ
  • আপডেট : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৬৮ বার দেখা হয়েছে

নির্বাচনী প্রচারণার উচ্চ হর্ন শুনে রাস্তায় আসতেই  ইউপি সদস্য প্রার্থী নজির আলীদের এলোমেলো বাইক সোডাউনের ধাক্কায় আরাফাত হোসেন(৪) বছরের শিশুর মৃত্যু হয়েছে ।  ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার মনোহরপুরের চরলক্ষীপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। বাচ্চা শিশুটির মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া বয়ে এনেছে ।
বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে বিষ্ণুদিয়ার ইউপি সদস্য প্রার্থী নজির আলী এবং তার অনুসারীদের নিয়ে এলাকায় বাইক সোডাউনে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিল । এমন সময় চরলক্ষীপুর গ্রামের চান্নু মিয়ার ছেলে শিশু আরাফাত হোসেন (৪) তাদের প্রচারণা দেখতে ঘর থেকে বেড়িয়ে আসে । কিছু বুঝে ওঠার আগেই নির্বাচনী প্রচারণার উচ্চ গতির সম্পন্ন বাইকগুলো এলোমেলো চলতে চলতে তার গাঁয়ের উপর উঠিয়ে দেন । শিশুটি এমন মর্মান্তিক ধাক্কা খাওয়া দেখে সাথে সাথে এলাকা বাসী তাকে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কম্পেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ।
প্রত্যক্ষদর্শী  চরলক্ষীপুর গ্রামের আছলত মন্ডলের ছেলে  লিয়াকত হোসেন বলেন, বাচ্চা শিশুটি উচ্চস্বরে হর্ন  শুনে দৌড়ে ঘর থেকে বেড়িয়ে আসে । কিছু বুঝে ‍উঠার আগেই শিশুটি মর্মাতিকভাবে একটি বাইকের সাথে ধাক্কা খেয়ে পাশে পরে যায় । আমরা সবাই সাথে সাথে তাকে শৈলকূপা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বলেন এখানে আসার আগেই তার মৃত্যু হয়েছে ।
শিশুটির পিতা চান্নু মিয়া বলেন, ইউপি সদস্যের নির্বাচনী ‍প্রচারণার সময় এলোমেলো বাইক চালানোর কারনে বাচ্চা শিশুটির মৃত্যু হয়েছে । এমন মৃত্যুতে পরিবারের সবাই শোকের ছায়া নেমে এসেছে । আমরা শৈলকূপা থানা মামলা করেছি ।
শৈলকূপা থানার ওসি জানান, মৃত শিশুটির পরিবার ইউপি সদস্য প্রার্থীর বিরুদ্ধে মামলা করেছে । তাদের আটকের কার্যক্রম শুরু হয়েছে ।  আমরা বিষয়টি আরও তদন্ত করে এবং তথ্য সংগ্রহ করে বিস্তারিত জানাব

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি