1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৩২ অপরাহ্ন

সচিবের ওপর আক্রমণ: প্রধানমন্ত্রীর তদন্তের নির্দেশ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক : গতকাল শনিবার (০৬ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জে স্বাস্থ্য সচিব আবদুল মান্নানের ওপর হামলার ঘটনায় প্রধানমন্ত্রী বিস্মিত হয়েছেন এবং এ বিষয়ে তদন্ত করে প্রকৃত দায়ী ব্যক্তিদের চিহ্নিত করার নির্দেশ দিয়েছেন। সরকারের একাধিক দায়িত্বশীল সূত্র এ বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য যে, স্বাস্থ্য সচিবের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ এবং সেখানকার স্থানীয় এমপি নূর মোহাম্মদ (সাবেক আইজি)। দুইজনের মধ্যে দীর্ঘ দিন ধরেই নানা রকম দ্বন্দ্বের খবর পাওয়া যাচ্ছিল। কিন্তু গতকাল যে ঘটনাটি ঘটেছে সেটিতে প্রশাসনের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। এবং গত কিছুদিন ধরেই জনপ্রতিনিধিদের সঙ্গে প্রশাসনের নানা রকম টানাপোড়েন এবং দ্বন্দ্ব তার চূড়ান্ত পরিণতি এটাকে মনে করা হচ্ছে। একজন সচিব যখন আক্রান্ত হন তখন প্রশাসনের জন্য এটি একটি বড় হুমকি বলে মনে করছেন প্রশাসন ক্যাডারের কর্মকর্তারা।

শুধু তাই নয়, এ ঘটনায় একজন এসিল্যান্ডও আক্রান্ত হয়েছেন এবং এটির ফলে প্রশাসনের মধ্যে এক ধরনের ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। গতকাল ঘটনাটি ঘটার পর প্রধানমন্ত্রী বিষয়টি সম্পর্কে অবহিত হন এবং প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়ে সচিবকে র‌্যাবের প্রহরায় ঢাকায় নিয়ে আসা হয়। এ ঘটনায় কে প্রকৃত দায়ি তাকে চিহ্নিত করতে প্রধানমন্ত্রী নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি