1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপের প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা সয়াবিন তেলের দাম আরেক দফা বাড়ছে এদেশ সকল ধর্মের মানুষের : স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে আরও ২০১ জন করোনায় আরও ১৬ জনের মৃত্যু রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের জন্য বোঝা : প্রধানমন্ত্রী জামায়াত ছাড়া বিএনপি অচল : ওবায়দুল কাদের ‘দাঙ্গা লাগিয়ে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করাই ছিল তাদের উদ্দেশ্য’ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে আমরা মিটিং করে যাচ্ছি : বাণিজ্যমন্ত্রী জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করতে চায় টাইগাররা সম্রাট-খালেদসহ ৭ জনের বিরুদ্ধে অর্থপাচারের প্রমাণ পেয়েছে সিআইডি পচা মাংস পাওয়া গেল সোনাইমুড়ীর ‘হাজী বিরিয়ানী’তে ‘তরুণ প্রজন্মের কাছে শেখ রাসেল এক ভালোবাসার নাম’ মির্জা ফখরুল সাহেবের বক্তব্যটাও ‘সেই’ রকম : তথ্যমন্ত্রী রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা দেশের বোঝা: প্রধানমন্ত্রী

সব সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন শোভন!

অনলাইন ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১১৯ বার দেখা হয়েছে
সব সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন শোভন!
বৈশাখী ও শোভন

নিজের স্থাবর-অস্থাবর যাবতীয় সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে লিখে দিলেন পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী ও কলকাতার সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যায় ফেসবুক লাইভ করেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেখানে শোভন বলেন, ‘আমি পাওয়ার অব অ্যাটর্নি করে ফেলেছি। আমার স্থাবর-অস্থাবর সম্পত্তি সব বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দিয়েছি। আমি উইল করে ফেলেছি।’ তার অভিমত সম্পর্ককে মর্যাদা দিতেই বৈশাখীকে তার সব সম্পত্তি লিখে দিয়েছেন। তাই এখন থেকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় সব সম্পত্তির অধিকারী।

ফেসবুক লাইভে শোভন আরও জানান, ‘বৈশাখীকে তিনি অসময়ে পাশে পেয়েছেন।’ শোভন-বৈশাখীর এই ফেসবুক লাইভের পরই মঙ্গলবার রাতে নিজের ফেসবুক প্রোফাইলের নাম বদলে ফেলেন বৈশাখী। নাম রাখেন ‘বৈশাখী-শোভন ব্যানার্জি’। শোভনের সঙ্গে ছবিও আপলোড করে ক্যাপশন দেন ‘দ্য জার্নি ফ্রম মি টু ওই ইজ ওনলি এ জার্নি ইন দ্য ভার্চুয়াল ওয়ার্র্ল্ড…’ (আমি থেকে আমরার যাত্রা শুধু ভার্চুয়াল বিশ্বে)।

উল্লেখ্য, স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে মনোমালিন্য চরমে ওঠায় স্ত্রী ও দুই সন্তানকে ছেড়ে গত কয়েক বছর ধরেই বান্ধবী বৈশাখীর সঙ্গে থাকছেন শোভন চট্টোপাধ্যায়।

২০১৭ সালে কলকাতার বেহালার বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন শোভন। থাকছিলেন গোলপার্কের একটি ফ্ল্যাটে। এরপর থেকে রাজ্য রাজনীতির অত্যন্ত চর্চিত জুটি হয়ে দাঁড়ায় শোভন-বৈশাখী। ২০১৮ সালে একে একে মন্ত্রিত্ব, মেয়র পদ ছেড়ে তৃণমূল থেকে নিষ্ক্রিয় হয়ে যান শোভন। কেবল বিধায়ক ও কাউন্সিলর পদ নিজের কাছে রেখে দেন। এরপর ২০১৯ সালের আগস্টে বৈশাখীকে সঙ্গে নিয়ে দিল্লি গিয়ে বিজেপিতে যোগ দেন শোভন। স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে শোভনের বিবাহবিচ্ছেদের মামলাও চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি