1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

সাঁথিয়ায় ব্যাংক ম্যানেজারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৬ মে, ২০২৪
  • ১০৯ বার দেখা হয়েছে

এস এম আলমগীর চাঁদ (পাবনা জেলা প্রতিনিধি ): পাবনার সাঁথিয়ায় ব্যাংক ব্যবস্থাপকের বাড়ির সবাইকে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করা হয়েছে। গতকাল রবিবার দিবাগত রাতে উপজেলার সাঁথিয়া পৌরসভার চোমরপুর গ্রামের ও আতাইকুলা জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক মুন্জুরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা বলছেন, ডাকাতির ঘটনা প্রকাশ না করতে ব্যাংক কর্মকর্তাসহ বাড়ির সব সদস্যকে পবিত্র কোরআন ছুঁয়ে শপথ করায় ডাকাতরা।

জানা যায়, জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক মুন্জুরুল ইসলামের বাড়ির রান্না ঘরের গ্রিল কেটে সাতজনের ডাকাতদল প্রবেশ করে। মুখোশধারী ডাকাতরা মুন্জুরুল ইসলাম, তার স্ত্রী ও মেয়েকে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে একটি কক্ষে জিম্মি করেন। জিম্মি অবস্থায় হত্যার ভয় দেখিয়ে ঘরের আলমারির চাবি নেয়। আলমারিতে থাকা ১ লাখ ৪০ হাজার টাকা ও ১৭ ভরি স্বর্ণালংকার নিয়ে যায় ডাকাতরা।

জনতা ব্যাংকের ব্যবস্থাপক মুন্জুরুল ইসলাম জানান, ডাকাতরা ঘরের গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। কিছু বুঝে ওঠার আগেই তারা পরিবারের সবার হাত-পা বেঁধে জিম্মি করে। এ ঘটনা কাউকে না জানাতে তারা বাড়ি থেকে চলে যাওয়ার সময় তাদের হাতে পবিত্র কোরআন রেখে শপথ করায়।

এ বিষয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ডাকাতির ঘটনায় এজাহারের প্রস্তুতি চলছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি