1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দলের হারে তোমায় কাঁদতেও তো দেখেছি: আনুশকা ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী যৌথ অবকাঠামো ব্যবহার, বাংলালিংক-টেলিটক সমঝোতা চুক্তি স্বাক্ষর টাঙ্গাইল-৭ আসনের উপ-নির্বাচনে বিজয়ী শুভ শাবিপ্রবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বঙ্গবন্ধুকে নিয়ে গেমিং অ্যাপ ‘আমার বঙ্গবন্ধু’ বিচারপতি টিএইচ খান আর নেই মানুষের জন্য কাজ করব বলে রাজনীতিতে এসেছি : শিক্ষামন্ত্রী বাংলাদেশকে সার্কুলার ইকোনমি মডেল অনুসরণ করতে হবে : শিল্পমন্ত্রী নাসিক নির্বাচনে আইভীর হ্যাটট্রিক জয় করোনায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৫,২২২ ই-বর্জ্য ব্যবস্থাপনায় সরকার কাজ করছে : পরিবেশমন্ত্রী ১৫ ফেব্রুয়ারি শুরু বইমেলা ১ সপ্তাহে করোনা শনাক্ত ২২২ শতাংশ বেড়েছে: স্বাস্থ্য অধিদফতর শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী

সাত দিনের লকডাউনের শেষের দিনও কঠোর দ্বায়িত্বে প্রশাসন

 এম এ হানিফ রানা
  • আপডেট : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১২৪ বার দেখা হয়েছে

জেলা প্রতিনিধি গাজীপুর : সরকার ঘোষিত সাত দিনের কঠোর লকডাউনের আজ সপ্তম দিন। যদিও আরো সাত দিন বর্ধিত হয়েছে চলমান লকডাউন। তাই আরো কঠোর হতে হবে দ্বায়িত্ব পালনে তাতে কোন সন্দেহ নাই। গাজীপুরের জয়দেবপুরে   সবচেয়ে জনবহুল স্হান ও যানবাহনের ভীড় লেগে থাকে গাজীপুর চৌরাস্তা, তিনসড়ক,শীববাড়ী মোড়, জয়দেবপুর রেলক্রসিং এলাকা সমূহে। যদিও এখন সেই চিএ কিছুটা হলেও কম দেখা যায় চলমান লকডাউনের জন্য। ব্যাস্ততম সড়কের বিভিন্ন স্হানে পুলিশ সদস্যদের দ্বায়িত্ব পালন করতে দেখা যাচ্ছে। কোথাও ট্রাফিক পুলিশের মতো রাস্তায় দাড়িয়ে কোথাও বা চেকপোস্ট বসিয়ে। জবাবদিহি করতে হচ্ছে আগত মানুষদের। আটক করা হচ্ছে অনেক যান। সরেজমিনে গিয়ে দেখা মিললো প্রচন্ড রোদের মাঝেও গরম রাস্তার মাঝে দাড়িয়ে দ্বায়িত্ব পালন করে যাচ্ছে পুলিশ সদস্যগন। কেউবা আবার রোজা রেখেও এই খরতাপে জীবন উস্ঠাগত হয়ে উঠছে। মাঝে মাঝে কোথায় ছায়াতে একটু বিশ্রাম নেয়া হচ্ছে আবারও ছুটে আসছেন গাড়ির ভীড় সামলাতে।

মহামারী করোনা ভাইরাসের কারনে টালমাটাল সমগ্র বিশ্ব। বাংলাদেশ রয়েছে স্বাস্থ্য সেবায় আরো ঝুকিতে। প্রথম ধাপের করোনায় এত মানুষ আক্রান্ত এবং মারা না গেলেও এবারের ধাপে আক্রান্ত হচ্ছে অনেক বেশি এবং প্রতিদিন মারা যাচ্ছে শতাধিক। তাই মহামারি ঠেকাতে সরকার কঠোর লকডাউন ঘোষণা করেন এবং আরো সাত দিন বর্ধিত করেন লকডাউন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি