1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
দাবানলে পুড়ছে গ্রিস ভারতীয় পেসে ১৮৩ রানেই গুটিয়ে গেল ইংল্যান্ড আজ ব্যাংক খোলা, লেনদেন আড়াইটা পর্যন্ত গণটিকা সফল করতে নেতাকর্মীদের ক্যাম্পেইনের নির্দেশ প্রধানমন্ত্রীর ৭ দিনে ১ কোটি টিকা দেওয়ার সক্ষমতা আছে: স্বাস্থ্য অধিদফতর সীমিত পরিসরে ভারতে ফ্লাইট চালুর সিদ্ধান্ত বিপুল পরিমান মাদকদ্রব্যসহ আটক পরীমনি রেমিটেন্স পাঠানোর ক্ষেত্রে প্রণোদনা অব্যাহত থাকবে: অর্থমন্ত্রী অজিদের গুঁড়িয়ে দিয়ে দাপুটে জয় টাইগারদের বঙ্গবন্ধু হত্যায় জিয়ার জড়িত থাকা স্পষ্ট: তথ্যমন্ত্রী পরিচালক নজরুল ইসলাম রাজকেও আটক করেছে র‌্যাব বঙ্গবন্ধুকে হত্যার সাথে জড়িতরা এখনো সক্রিয় : প্রাণিসম্পদমন্ত্রী অবৈধ কার্যকলাপ ঢাকতে নাম সর্বস্বদের  ভূয়া টিভি চ্যানেল বানিজ্য  আজ আবারও অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ‘কোন টিকা বেশি কার্যকর, তা জেনেই প্রসূতিদের দেওয়া হবে’

সাদুল্লাপুরে কাজের মেয়ের ঝুলন্ত লাশ; হত্যা না আত্মহত্যা, রহস্য জানতে চায় এলাকাবাসী (ভিডিও)

লাবলু
  • আপডেট : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৩০৮ বার দেখা হয়েছে
সাদুল্লাপুর: গাইবান্ধার সাদুল্লাপুরে ধাপেরহাট ইউনিয়নের নিজপাড়া গ্রামের ছাত্তারের মেয়ে এলিজার (১৬) ফাঁসিতে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বগুড়ার ফুলবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্র।
গত ৬ /০৬/২০২১ ইং  রবিবার সকালে বগুড়ার দত্তবাড়ী এলাকায় গোলাম মোস্তফার বাসা থেকে এ লাশ উদ্ধার করে থানায় একটি ইউডি মামলা দায়ের করে।  ময়নাতদন্ত শেষে রাতে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেন বগুড়া ফুলবাড়ি  পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোঃ সুজন মিয়া।
এদিকে এলিজার মৃত্যুর খবরে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়।এলাকাবাসী ও পরিবারে দাবী এলিজার সাথে খারাপ কিছু করে খুন করা হয়েছে।
নিহত এলিজার পরিবারের সদস্যরা জানায়, আমাদের পরিবারে অভাব টনটনে কারণে ১০ বছর বয়সে এলাকার জামাই  বগুড়ার দত্তবাড়ী  গোলাম মোস্তফার বাসায় কাজে পাঠিয়ে দেয়  অভিভাবকরা। বছরে দুই বার করে এলিজা বাড়িতে আসলেও গত এক বছরে তাকে বাড়িতে  আসতে দেয়নি বাসা মালিক। মাঝে মাঝে মোবাইল ফোনে কথা হতো সীমিত সময় ধরে।এরি ধারাবাহিকতায় গত(৫ জুন) শনিবার   রাতে এলিজা বাড়িতে মা বাবার নিকট ফোন দিলে তা রিসিভ করে তার ৮ বছরের ভাগিনা। ভাগিনা তার মায়ের নিকট ফোন দিলে অপরপ্রান্তে থেকে এলিজার কান্নার আওয়াজ শুনতে পায় ও ফোন কেটে যায় বলে তার বড় বোন জানায়। পরবর্তীতে ৬ জুন  সকালে তাদের নিকট খবর আসে এলিজা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।
এলিজার পরিবারের মা, বোনদের অভিযোগ বাসা মালিক গোলাম মোস্তফার ছেলে গোলাম রব্বানী  জাকির(২২) এলিজার সাথে খারাপ কোন কিছু করেছে । এ কারনেই এলিজার সাথে আমাদের কারো সাথে  দেখা করতে কিংবা মোবাইলে বেশী কথা বলতে দেয়নি। সম্প্রতি আমরা এলিজার  বিয়ে ঠিক করেছিলাম।তাই মেয়েকে আমরা বাড়িতে নিয়ে আসবো বলে বাসা মালিককে জানিয়ে ছিলাম।তাই এলিজার সাথে গোপন সম্পর্কের বিষয়টি ফাঁস হতে পারে বলে জাকির তাকে হত্যা করে লাশ ফাঁসিতে ঝুলে রেখেছে বলে তাদের দাবী। এদিকে এলিজার বাবা যাতে মামলা না করে সে জন্য বিবাদী  মোটা অংকের টাকা দিতে চাইছে বলে  এলাকাবাসী সূত্রে জানা যায়।এলিজার লাশ বাড়িতে পৌঁছার পর এলাকাবাসী ও পাড়া প্রতিবেশীদের মাঝে পড়ে যায় কান্নার রোল।
এলাকাবাসীর  দাবী এলিজার সাথে যাই হোক না কেন তার সঠিক তদন্ত হওয়া দরকার। তা না হলে এ রকম অনেক এলিজার কে প্রভাবশালীদের লালসা কিংবা  শারীরিক মানসিক নির্যাতনের স্বীকার  হয়ে অকালে প্রান দিতে হবে।তদন্তপূর্বক এর সঠিক বিচার হওয়া দরকার।
সেটা কাজের মেয়ে  এলিজার বাবা যদি  মামলা দায়ের নাও করে। তবু সরকার বাদী হয়ে( হত্যা না আত্মহত্যা) জনস্বার্থে  কাজের মেয়েদের নিরাপত্তার বিষয়টি চিন্তা করে প্রকৃত রহস্য উদঘাটন অতিব জরুরি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি