1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

‘সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে কাজ করছেন প্রধানমন্ত্রী’: জাতীয় সংসদের হুইপ

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০ বার দেখা হয়েছে

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, ভূমিহীন ও গৃহহীনদের জন্য আশ্রয়ের স্থল, গ্রামের উন্নয়ন, রাস্তা-ঘাট নির্মাণসহ পল্লী উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যন্ত অঞ্চলে সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করতে আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি সে দায়িত্ব পালন করতে প্রতিজ্ঞাবদ্ধ।
শুক্রবার সন্ধ্যার আগে ইকবালুর রহিম দিনাজপুর সদর উপজেলার ৮ নম্বর শংকরপুর ইউনিয়নের জালালপুর গ্রামে যাওয়ার পথে পরজপুরের গ্রামবাসীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং তাদের খোঁজখবর নেন।
এসময় পরজপুর হঠাৎপাড়া বাইতুন নুর জামে মসজিদের নির্মাণ কাজের জন্য ১ লাখ টাকার অনুদান দেন হুইপ ইকবালুর রহিম। এসময় তিনি এসব কথা বলেন।
জাতীয় সংসদের হুইপ বলেন, ইতিমধ্যেই ভূমিহীন ও গৃহহীনদের ঘরের ব্যবস্থা করা হয়েছে। এ প্রক্রিয়া চলবে। যতদিন পর্যন্ত প্রকৃত ভূমিহীনরা তাদের আশ্রয়স্থল না পাবে। মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে ব্যাপক উন্নয়ন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে উন্নয়ন কাজে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নাদির হোসেন, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসিরুল হক রুস্তম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু।
আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ফয়সাল হাবিব সুমন, শংকরপুর ইউপি চেয়ারম্যান ইসাহাক চৌধুরী, আস্করপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, যুবলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট দেলোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম রবুসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি