1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
খালেদার হতাশা : বিএনপি কর্মসূচি দেবে ? ওআইসি মহাসচিবের সঙ্গে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বৈঠক আওয়ামী লীগেও গুরুত্বপূর্ণ হচ্ছেন তাপস প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়ার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন ‘মৈত্রী সেতু’ ২ দেশের অর্থনৈতিক উন্নয়নে বিরাট অবদান রাখবে : প্রধানমন্ত্রী প্রতারক জিএম সহিদুল কতৃক ৮০ লাখ টাকা আত্নসাৎ মামলা করায়, বাদীকে প্রাণ নাশের হুমকি সাঘাটার সিপি গাড়ামারা চরে সেনাবাহিনীর নির্মিত  আশ্রয়ণ প্রকল্পের ঘরের চাবি হস্তান্তর। গিনিতে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৯৮ অস্তিত্বহীন বিদেশি বিশ্ববিদ্যালয়ের ভুয়া স্টাডি সেন্টার বন্ধে পদক্ষেপের আহ্বান ইউজিসি’র দুদকের লিগ্যাল ও প্রসিকিউশন শাখার মহাপরিচালক মফিজুর রহমান আর নেই

সাফা কবিরের নায়ক এবার স্টার জলসার ঋষি কৌশিক

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ২১৫ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক :
কলকাতার জনপ্রিয় অভিনেতা তিনি। বাংলাদেশেও তার জনপ্রিয়তা বেশ। নাম ঋষি কৌশিক। নামে হয়তো তাকে চিনবেন খুব কম দর্শকই। কিন্তু যখন বলা হবে স্টার জলসার ‘ইস্টি কুটুম’ নাটকে বাহার স্বামী তখন তাকে শনাক্ত করতে মোটেও কষ্ট করতে হবে না এ দেশের টিভি দর্শকদের।

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকেও দুর্দান্ত অভিনয় করে বাংলাদেশে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

এই ঋষি এবার কাজ করলেন বাংলাদেশের নাটকে। তিনি নায়ক হিসেবে জুটি বেঁধেছেন বাংলাদেশের অভিনেত্রী সাফা কবিরের সঙ্গে। নাটকের নাম ‘চিলেকোঠার ভালোবাসা’। আফরিন জামান লীনার রচনা ও রাকেশ বসুর পরিচালনায় এর কাজ এখন চলছে শ্রীমঙ্গলে।

এতে অভিনয় প্রসঙ্গে ঋষি কৌশিক বলেন, ‘প্রথমবার বাংলাদেশে এসেছি। দারুণ লাগছে। যা দেখছি সবই ভালো লাগছে। ফ্লেভারটা যদিও পরিচিত। মনে হচ্ছে পশ্চিমবঙ্গেই রয়েছি। আর প্রথমবারের মতো কাজ করছি এদেশের নাটকে। সেই অভিজ্ঞতাও দারুণ।

পরিচালক রাকেশ বসুর সঙ্গে নাটকটিতে কাজের বিষয় নিয়ে বেশ কিছু দিন ধরেই যোগাযোগ ছিল। শুনেছি রাকেশ বেশ মানসম্মত নাটক নির্মাণ করেন। এতে আমার চরিত্রটি বেশ সুন্দর। সাফা, পুরো টিম- চমৎকার।’

নাটকের গল্পে দেখা যাবে, ঋষি ভারতীয় একটি প্রতিষ্ঠানের স্থপতি। অফিসের প্রয়োজনে বাংলাদেশের শ্রীমঙ্গলে আসেন। কিন্তু হোটেলে না থেকে একটি বাসার চিলেকোঠায় আশ্রয় নেন। সেই বাসাতেই থাকেন সাফা কবির। তাদের দুজনের মধ্যে গড়ে উঠে সম্পর্ক। কিন্তু পরিণতিটি খানিকটা ব্যতিক্রম। সেটা কেমন জানতে দেখতে হবে এই নাটক।

রবি কিরণ প্রোডাকশন হাউজ থেকে নির্মিত নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক রাকেশ বসু।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি