1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

সাভারে ধর্ষণে ব্যর্থ হয়ে ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার চেষ্টার অভিযোগে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ২৯০ বার দেখা হয়েছে
সাভারে ধর্ষণে ব্যর্থ হয়ে ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার চেষ্টার অভিযোগে
প্রতীকী ছবি

সাভারে ধর্ষণে ব্যর্থ হয়ে এক স্কুল শিক্ষার্থীকে বাড়ির ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার চেষ্টার অভিযোগে রকি নামের (৩৫) এক বখাটে ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার (১৭ মার্চ) রাতে সাভারের ইমান্দিপুর এলাকা থেকে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় সাভারের ইমান্দিপুর এলাকায় নিজ ভাড়া বাড়ির ছাদে নিয়ে স্থানীয় সানপাওয়ার স্কুলের দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে (১৬) ধর্ষণের চেষ্টা করেন বখাটে রকি। এসময় ওই শিক্ষার্থীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বখাটে রকি ওই শিক্ষার্থীকে দোতলা বাড়ির ছাদ থেকে নিচে ফেলে দেয়।

এরপর রকিকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে এলাকাবাসী। অসুস্থ ওই শিক্ষার্থীকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। এর তিনদিন আগে ওই এলাকায় সাত বছরের আরেক শিশুকে ধর্ষণের চেষ্টা করে আটক রকি। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি এএফ এম সায়েদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ঘটনার জড়িত রকিকে আটক করা হয়েছে এবং তাকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি