1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন

সাভার মডেল থানায় পরীমণি

বিনোদন ডেস্ক
  • আপডেট : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২৭৭ বার দেখা হয়েছে

অভিনেত্রী পরীমণির করা ঢাকার সাভার থানায় ধর্ষণ চেষ্টা ও হত্যাচেষ্টা দায়ের করা মামলার প্রয়োজনে চিত্রনায়িকা পরীমণি এসেছেন ঢাকার সাভার মডেল থানায়। এর আগে গত ২৩ জুন মামলার আসামি নাসির ইউ আহমেদ ও তুহিন সিদ্দিকী অমিকে ৫ দিনের রিমান্ডে থানায় আনা হয়।

রোববার (২৭ জুন) দুপুর আড়াইটার দিকে পরীমণি একটি সাদা প্রাইভেট কারে সাভার মডেল থানায় আসেন। তিনি ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফির কক্ষে প্রবেশ করেছেন।

জানা যায়, মামলার প্রয়োজনে পরীমণিকে সাভার মডেল থানায় আসতে হয়েছে। পরীমণি আসার পর থেকে থানায় জনসাধারণ কিংবা সাংবাদিকদের ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। থানার প্রধান ফটক আটকে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম জানান, চিত্রনায়িকা পরীমণি সাভার থানায় কিছুক্ষণ আগে এসেছেন। বিস্তারিত পরে জানানো হবে। প্রসঙ্গত, গত ৮ জুন রাতে পরীমণি ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগে তোলেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমির বিরুদ্ধে। ১৩ জুন নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন পরীমণি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি