1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৬:০১ অপরাহ্ন

সালমানের সোনার হৃদয় : কঙ্গনা

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১০ বার দেখা হয়েছে

বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। তারকা সন্তানদের বরাবরই আক্রমণ করে মন্তব্য করেছেন তিনি। এ ক্ষেত্রে কখনো ‘নেপোটিজম’, ‘দলবাজি’, ‘মুভি মাফিয়া’র মতো শব্দ ব্যবহার করেছেন এ অভিনেত্রী। কিন্তু সেই কঙ্গনাই এবার ভোল পাল্টালেন। আর সালমান খানকে বললেন, ‘সোনার হৃদয়’।

মূল ঘটনা হলো, কঙ্গনা অভিনীত ‘ধাকড়’ সিনেমাটি আগামী ২০ মে মুক্তি পেতে যাচ্ছে। প্রচারের অংশ হিসেবে বৃহস্পতিবার (১২ মে) মুক্তি পেয়েছে এর দ্বিতীয় ট্রেইলার। আর এই ট্রেইলার নিজের টুইটারে শেয়ার করেছেন সালমান খান। পাশাপাশি এ সিনেমার পুরো টিমের জন্য শুভকামনা জানিয়েছেন এ নায়ক।

সালমান খানের এ পোস্টটি নজর এড়ায়নি কঙ্গনার। এ পোস্টের জবাবে কঙ্গনা লিখেন—‘ধন্যবাদ আমার দাবাং হিরু, সোনার হৃদয়। এবার থেকে কখনো নিজেকে বলিউডে একা ভাববো না। গোটা ধাকড় টিমের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।’

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক সিনেমায় অভিনয় করেছেন কঙ্গনা। তবে ‘ধাকড়’ সিনেমায় কঙ্গনার চরিত্রটি অনেক বেশি চ্যালেঞ্জিং। মার্শাল আর্ট ও বন্দুক চালানোর দৃশ্যগুলোর জন্য হংকং ও থাইল্যান্ডের অ্যাকশন কোরিওগ্রাফার কঙ্গনাকে প্রশিক্ষণ দিয়েছেন। রাজনেশ ঘাই পরিচালিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন অর্জুন রামপাল, দিব্য দত্ত, শরিব হাশমি প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি